ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

করোনার দুঃসময়ে মানুষের পাশে নেই বিএনপি: নিখিল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, আগস্ট ২, ২০২১
করোনার দুঃসময়ে মানুষের পাশে নেই বিএনপি: নিখিল

ঢাকা: যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থেকে শুধু অর্থ কামিয়েছে। কিন্তু করোনার দুঃসময়ে তারা মানুষের পাশে নেই।

এতেই প্রমাণ হয় বিএনপির রাজনীতি মানুষের কল্যাণে নয় বরং নিজেদের ভাগ্য পরিবর্তনের জন্য।

সোমবার (২ আগস্ট) কেন্দ্রীয় শহীদ মিনার এবং বঙ্গবন্ধু এভিনিউ যুবলীগের কার্যালয় প্রাঙ্গণে প্রায় ৫০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সব শহীদের স্মরণে মাসব্যাপী এ খাদ্যসামগ্রী বিতরণ করবে যুবলীগ৷

মাইনুল হোসেন খান নিখিল বলেন, খাদ্যসামগ্রী, অক্সিজেন, অ্যাম্বুলেন্স নিয়ে মানুষের পাশে থেকে কাজ করছে যুবলীগের নেতাকর্মীরা। করোনা মোকাবিলায় সবাইকে ভ্যাকসিন নেওয়াসহ ভ্যাকসিন কার্যক্রম পরিচালনায় টিকা কেন্দ্রগুলোতে যুবলীগ নেতাকর্মীদের স্বেচ্ছাসেবকের ভূমিকায় কাজ করার জন্য আহ্বান জানাচ্ছি। করোনার এই মহাসংকটে মানুষের পাশে থাকার সময়, মানুষের সেবা করার সময়, তাই যুবলীগের নেতাকর্মীদের মানুষের কল্যাণে নিয়োজিত থেকে কাজ করে যেতে হবে।

খাদ্যসামগ্রী বিতরণকালে আরও উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশীদ, মো. মোয়াজ্জেম হোসেন, জসিম মাতুব্বর, আনোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিন, জহির উদ্দিন খসরু, মশিউর রহমান চপল, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, আওয়ামী যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন পাভেল, তথ্য ও যোগাযোগ (আইটি) সম্পাদক মো. শামছুল আলম অনিক, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মোস্তাফিজ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মো. ফরিদ রায়হান, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা খলিলুর রহমান সরদার, মহিলা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুক্তা আক্তার, উপ-দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সফেদ আশফাক তুহিন, উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. আলতাফ হোসেন, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাশেদুল হাসান সুপ্ত, উপ-তথ্য ও যোগাযোগ (আইটি) সম্পাদক এন আই আহমেদ সৈকত, উপ-কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোল্লা রওশন জামির রানা, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক হরে কৃষ্ণা বৈদ্য, সহ-সম্পাদক মামুন আজাদ, সামিউল আমিন, আহতাসামুল হাসান ভূইয়া রুমি, প্রফেসর মো. জাহাঙ্গীর আলম, অ্যাডভোকেট মো. নাজমুল হুদা নাহিদ, প্রফেসর ড. মো. আরশেদ আলী আশিক, গিয়াস উদ্দিন আজম, ইঞ্জিনিয়ার মো. মুক্তার হোসেন চৌধুরী কামাল, মানিক লাল ঘোষ, এবিএম আরিফ, মো. বজলুল করিম মীর, অ্যাডভোকেট মো. সাজেদুর রহমান চৌধুরী বিপ্লব, বিকাশ চন্দ্র হাওলাদার, মো. আরিফুল ইসলাম উজ্জল প্রমুখ৷

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, আগস্ট ০২, ২০২১
এসকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।