ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

করোনা মোকাবিবেলায় সমন্বয়হীনতা দূর করতে হবে: ইনু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, আগস্ট ৩, ২০২১
করোনা মোকাবিবেলায় সমন্বয়হীনতা দূর করতে হবে: ইনু

ঢাকা: জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি এবং সংসদ সদস্য হাসানুল হক ইনু বলেছেন, মহামারি করোনা মোকাবিলায় সমন্বয়হীনতা ও অব্যবস্থাপনা দূর করতে হবে।

মঙ্গলবার (০৩ আগস্ট) দুপুরে জাসদ কার্যালয়ে দলীয় কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও স্থায়ী কমিটির সদস্য, বীর মুক্তিযোদ্ধা অ্যাড হাবিবুর রহমান শওকতের ১ম মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

হাসানুল হক ইনু বলেন, বৈষম্য-বঞ্চনা থেকে মানুষের মুক্তির লক্ষ্যে সমাজতন্ত্রের পথে বাংলাদেশকে এগিয়ে নিয়েই হাবিবুর রহমান শওকতের স্বপ্ন বাস্তবায়নে জাসদের নেতা-কর্মীদের সংগ্রাম চলবে।

তিনি আরো বলেন, করোনা মহামারির কাছে আত্মসমর্পন করে জীবনও বাঁচবে না, জীবিকাও রক্ষা হবে না, অর্থনীতিও সচল হবে না। জনগণের অসচেতনাকে না দুষে, হাল না ছেড়ে দিয়ে করোনা মোকাবিলায় সমন্বয়হীতা ও অব্যবস্থাপনা দূর করতে হবে।

স্মরণ সভায় বক্তব্য রাখেন ঢাকা মহানগরের সমন্বয়ক ও জাসদ সহ-সভাপতি মীর হোসাইন আখতার, জাতীয় নারী জোটের আহবায়ক ও জাসদ সহ-সভাপতি আফরোজা হক, ঢাকা মহানগরের যুগ্ম সমন্বয়ক ও জাসদ সহ-সভাপতি নুরুল আকতার, মুক্তিযোদ্ধা সংগ্রাম পরিষদের নেতা ও জাসদ সহ-সভাপতি সফি উদ্দিন মোল্লা ও জাতীয় শ্রমিক জোট-বাংলাদেশের সভাপতি ও দলটির কেন্দ্রীয় কমিটির সদস্য সাইফুজ্জামান বাদশা।  

বাংলাদেশ সময়: ১৭০৩ঘণ্টা, আগস্ট ০৩,২০২১
আরকেআর/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।