ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

সাভারে ছাত্রলীগ নেতার গুলিতে আহত তারই সহযোগী

সাভার করেসপন্ডেন্ট ও জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, আগস্ট ৬, ২০২১
সাভারে ছাত্রলীগ নেতার গুলিতে আহত তারই সহযোগী

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ার পানধোয়া এলাকায় মাদকবিক্রেতা ছাত্রলীগ নেতার ছোড়া গুলিতে তারই সহযোগী আবুল হোসেন (৪০) নামে এক ব্যক্তি আহত হয়েছেন। তিনি বর্তমানে সাভারের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার (০৫ আগস্ট) সন্ধ্যায় পানধোয়া এলাকার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক মনসুর আলীর বাসার সামনে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ আবুল হোসেন (৪০) সাভারের আশুলিয়ার গোকুলনগর এলাকার মৃত বাদশা মিয়ার ছেলে। গুলি ছোড়ার অভিযোগ উঠেছে জাহাঙ্গীনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লার বিরুদ্ধে।

জাবি স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক মনসুর আলী বাংলানিউজকে জানান, তার বাসার সামনে দীর্ঘদিন ধরে মাদক ক্রয়-বিক্রয় করে আসছে একটি চক্র। তিনি বেশকিছুদিন ধরে মাদকবিক্রেতাদের বাধা দিয়ে আসছেন। একইভাবে তাদের বাধা দিলে মাদক বিক্রেতাদের সঙ্গে মনসুরের বাকবিতণ্ডা হয়। পরে হাসানের নেতৃত্বে ১০-১৫ জন মনসুরের বাসার সামনে এসে তাকে ডেকে বাসা থেকে বের করেন। এসময় জাবি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা তিন রাউন্ডগুলি করেন। যার একটি গুলি মাদকবিক্রেতা আবুল হোসেনের ডান হাতে গিয়ে লাগে। গুলিটি হাত ভেদ করে বুকের ডান পাঁজরে গিয়ে বিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে সাভারে এনাম মেডিক্যাল কলেজের হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

এ বিষয়ে অভিযুক্ত ছাত্রলীগ নেতা শামীম মোল্লার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ বাংলানিউজকে বলেন, হাসানের নেতৃত্বে বাড়ির সামনে গলিতে লাঠি, অস্ত্রসহ এসে গুলি করে, এসময় আবুল নামে একজন গুলিবিদ্ধ হয়ে এনামে ভর্তি আছে। আমরা অভিযানে আছি। এ ঘটনায় সর্বোচ্চ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গ, অভিযুক্ত শামীম মোল্লার বিরুদ্ধে জাবি ক্যাম্পাসসহ সাভার এলাকায় চাঁদাবাজি, ছিনতাই ও মাদক ব্যবসাসহ নানা অপকর্মের অভিযোগ রয়েছে।

বাংলাদেশ সময়: ১১২৪ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।