ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

সুবিধাবঞ্চিতদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করলেন বাবলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, আগস্ট ৭, ২০২১
সুবিধাবঞ্চিতদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করলেন বাবলা

ঢাকা: জাতীয় শোক দিবসকে সামনে রেখে নিজ নির্বাচনী এলাকার ৫০০ শতাধিক সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন জাতীয় পার্টির (জাপা) কো-চেয়ারম্যান ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য (এমপি) সৈয়দ আবু হোসেন বাবলা।  

শনিবার (৭ আগস্ট) দুপুরে রাজধানীর জুরাইনের নিজ কার্যালয়ের সামনে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

খাদ্যসামগ্রী বিতরণকালে সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের জাতির পিতা, পল্লীবন্ধু এরশাদ রাষ্ট্রক্ষমতায় থাকা সময় বঙ্গবন্ধুকে জাতির পিতা ঘোষণা করার উদ্যোগ নিয়েছিল, কিন্তু তৎকালীন কিছু স্বার্থনেষী মহলের বিরোধিতার কারণে তিনি তা বাস্তবায়ন করতে পারেননি। কিন্তু জাতীয় পার্টির প্রতিটি নেতাকর্মী বঙ্গবন্ধুকে জাতির পিতা হিসেবে গভীর শ্রদ্ধার সঙ্গে স্বরণ করেন।

তিনি বলেন, আমাদের পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের নির্দেশে জাতীয় শোক দিবসকে সামনে রেখে আমরা বিভিন্ন কর্মসূচি পালনের উদ্যোগ নিয়েছি। এরই অংশ হিসেবে আমার নির্বাচনী এলাকার মানুষের মধ্যে আমার সাধ্য অনুযায়ী খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি অব্যাহত রেখেছি।

তিনি আরও বলেন, অনেকেই বঙ্গবন্ধুকে বিশেষ দলের সম্পদ মনে করেন, তারা বঙ্গবন্ধুকে ব্রাকেটবন্ধী করে রাখতে চায়। বঙ্গবন্ধুকে ব্রাকেটবন্ধী করে রাখা জাতির জন্য দুঃখ জনক। আমাদের ভুলে গেলে চলবে না বঙ্গবন্ধু সার্বজনীন। তিনি কোনো বিশেষ দলের নেতাকর্মীদের নয়, তিনি সমগ্র বাঙালি জাতীর পিতা। বাংলাদেশের স্বাধীনতার স্বপ্ন পুরুষ। অধিকার বঞ্চিত স্বাধীনতাকামী মানুষের স্বপ্নের মহানায়ক।

খাদ্যসামগ্রী বিতরণকালে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান সালমা হোসেন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুজন দে, যুগ্ম প্রচার সম্পাদক শেখ মাসুক রহমান, ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু মহাজোটের সভাপতি ডি কে সমির প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২১
এসএমএকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।