ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

বিএনপির জরুরি সংবাদ সম্মেলন দুপুরে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২১
বিএনপির জরুরি সংবাদ সম্মেলন দুপুরে বিএনপির লোগো

ঢাকা: বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন দলের দপ্তরের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুর দুইটায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, মঙ্গলবার সকালে চন্দ্রিমা উদ্যানে জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিতে যাওয়াকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের পর দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ইকবাল হাসান মাহমুদ টুকুসহ নেতাকর্মীরা জিয়ার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এরপর মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে গেছেন। দুপুর সোয়া ১টার দিকে এই রিপোর্ট লেখার সময় তারা সেখানে অবস্থান করছিলেন।

সূত্র জানায়, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সঙ্গে যোগাযোগের পরে হয়তো নতুন কোনো কর্মসূচি ঘোষণা করতে পারে বিএনপি।

এদিকে নয়াপল্টন বিএনপির কার্যালয়ের সামনে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। অফিস সহকারী শামীম বাংলানিউজকে জানান, কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিপুল সংখ্যক পুলিশ ও সাজোয়া যান মোতায়েন রয়েছে। কার্যালয়ের বাইরে কোনো নেতাকর্মী নেই। তবে ভেতরে রয়েছেন দপ্তরের দায়িত্বে থাকা সৈয়দ এমরান সালেহ প্রিন্স ও সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু।  

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২১
এমএইচ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।