ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

বরিশালে বিভিন্ন দাবিতে বাম গণতান্ত্রিক জোটের সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২১
বরিশালে বিভিন্ন দাবিতে বাম গণতান্ত্রিক জোটের সমাবেশ বরিশালে বিভিন্ন দাবিতে বাম গণতান্ত্রিক জোটের সমাবেশ

বরিশাল: চলতি বছরের ডিসেম্বরের মধ্যে প্রাপ্ত বয়স্ক সবার টিকা নিশ্চিত করাসহ বিভিন্ন দাবিতে বরিশালে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বাম গণতান্ত্রিক জোট বরিশাল জেলা কমিটি।

মঙ্গলবার (১৭ আগস্ট) বেলা সাড়ে ১১টায় বৃষ্টি উপেক্ষা করে নগরের অশ্বিনী কুমার হলের সামনে সদররোডে এই কর্মসূচি পালন করেন তারা।

তাদের অন্যান্য দাবিগুলো হলো- করোনা মোকাবিলায় সারাদেশের হাসপাতালগুলোর সক্ষমতা বাড়ানো, শ্রমজীবী ও নিম্ন আয়ের মানুষদের নগদ আর্থিক সহায়তা ও সুদমুক্ত ঋণ নিশ্চিত করা এবং সব শিক্ষক-শিক্ষার্থীদের টিকা দিয়ে দ্রুত শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়া ও করোনাকালীন সব ফি মওকুফ করা।

বাম গণতান্ত্রিক জোটের বরিশাল সমন্বয়কারী অধ্যাপক দুলাল মজুমদারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- জেলা কমিউনিস্ট পার্টির নেতা এ কে আজাদ, ইউনাইটেড কমিউনিস্ট লীগের জেলা আহ্বায়ক কমরেড অধ্যাপক জলিলুর রহমান, গণ সংহতি আন্দোলন জেলা কমিটির আহ্বায়ক দেওয়ান আ. রসিদ নিলু, বাসদ জেলা কমিটির আহ্বায়ক ইমরান হাবিব রুমন, সদস্য সচিব ডা. মনিষা চক্রবর্তী, বিপ্লবী ওয়াকার্স পার্টির নেতা হারুনর রসিদ মাহমুদ, বাসদ জেলা আহ্বায়ক ইমরান হাবীব রুমন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২১
এমএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।