ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

বুধবার দ্বিতীয় ডোজ টিকা নেবেন খালেদা জিয়া

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২১
বুধবার দ্বিতীয় ডোজ টিকা নেবেন খালেদা জিয়া

ঢাকা: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া বুধবার করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেবেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান মঙ্গলবার (১৭ আগস্ট) বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বুধবার শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে গিয়ে করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেবেন চেয়ারপারসন খালেদা জিয়া। এর আগে গত ১৯ জুলাই তিনি করোনা টিকার প্রথম ডোজ নিয়েছিলেন।

টিকা নিতে যাওয়ার সময় নিরাপত্তা দেওয়ার জন্য খালেদা জিয়ার একান্ত সচিব এবিএম আব্দুস সাত্তার ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবরে একটি চিঠি দিয়েছেন।

চিঠিতে তিনি লিখেছেন, দেশনেত্রী খালেদা জিয়ার দ্বিতীয় ডোজ করোনা টিকা গ্রহণের জন্য বুধবার শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে দুপুর দুইটার সময় নির্ধারণ করা হয়েছে। গুলশানের নিজ বাসভবন থেকে হাসপাতালে যাওয়া-আসার সময় খালেদা জিয়ার সার্বিক নিরাপত্তাসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য বিশেষ অনুরোধ জানাচ্ছি।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গত ১০ এপ্রিল করোনায় আক্রান্ত হন। ২৭ এপ্রিল তাকে এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ৫৪ দিন পর ১৯ জুন তিনি গুলশানের বাসায় ফেরেন। একমাস পর ১৯ জুলাই তিনি করোনা টিকার প্রথম ডোজ নেন।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২১
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।