ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

সেই মাসুদকে ইউনিয়ন যুবলীগের পদ থেকে অব্যাহতি 

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২১
সেই মাসুদকে ইউনিয়ন যুবলীগের পদ থেকে অব্যাহতি  মাসুদ বাদবর।

শ্রীপুর (গাজীপুর): সংগঠনবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অপরাধে গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক পদ থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে সদ্য মাদক নিয়ে গ্রেফতার হওয়া সেই মাসুদ বাদবরকে।

শুক্রবার (২৭ আগস্ট) দিনগত রাত ১১টার দিকে তার অব্যাহতি পত্রে সই করেন মাওনা ইউনিয়ন যুবলীগের সভাপতি হারুন অর রশিদ মোড়ল ও সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম রিপন।

যৌথ সইয়ের মাধ্যমে এ অব্যাহতিপত্র দেওয়া হয়। পরে রাতেই অব্যাহতিপত্র মাসুদ মাদবরের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়।

একই সময় অব্যাহতি পত্রটি ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি সায়েম সিকদারের ফেসবুক আইডিতে পোস্ট দিয়ে সংগঠনের সিদ্ধান্তের বিষয়টি জানিয়ে দেওয়া হয়।

এ বিষয়ে জানতে চাইলে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম রিপন বাংলানিউজকে বলেন, সংগঠনবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার জন্য তাকে (মাসুদ মাদবরকে) তার পদ থেকে সাময়িক অব্যাহতি দেওয়ার সিদ্ধান্ত হয়েছে।

সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক যৌথভাবে সিদ্ধান্ত নিয়েছেন বলেও জানান তিনি।

একই বিষয়ে ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি সায়েম সিকদার বাংলানিউজকে বলেন, শুক্রবার রাতে মাসুদ মাদবরের অব্যাহতি পত্রে সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক যৌথ স্বাক্ষর করেন। স্বাক্ষরিত পত্রটি তার বাড়িতে পাঠানো হয়েছে।

অব্যাহতি পাওয়া মাসুদ মাদবর উপজেলার মাওনা ইউনিয়নের সিংগার দিঘী গ্রামের মফিজ উদ্দিনের ছেলে। তিনি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

জানা যায়, মাসুদ মাদবরকে বুধবার (২৫ আগস্ট) রাতে পৌর এলাকার কেওয়া পশ্চিম খণ্ড এলাকায় তার ভাড়া বাসা থেকে ৭২ ক্যান বিদেশি বিয়ারসহ গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। বৃহস্পতিবার (২৬ আগস্ট) শ্রীপুর থানা পুলিশ মাদক আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠায়।

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।