ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

দীর্ঘদিন পর উজ্জীবত চাঁদপুর আওয়ামী লীগের নেতাকর্মীরা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
দীর্ঘদিন পর উজ্জীবত চাঁদপুর আওয়ামী লীগের নেতাকর্মীরা 

চাঁদপুর: করোনা পরিস্থিতির কারণে দীর্ঘ প্রায় দেড় বছর সীমিত আনুষ্ঠানিকতা থেকে বেরিয়ে সাংগঠনিক দুটি বড় ধরনের সভার উদ্যোগ নিয়েছে চাঁদপুর জেলা আওয়ামী লীগ। এর মধ্যে আগামী ২ অক্টোবর চাঁদপুর জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভা এবং ৩ অক্টোবর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

এই দুই সভাকে কেন্দ্র করে নেতাকর্মীরা এখন উজ্জীবত। সভাকে কেন্দ্র করে শহরের বিভিন্ন স্থানে ব্যানার-ফেস্টুন লাগানো হয়েছে।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকালে সভাস্থল শহরের স্টেডিয়ামের আশপাশ এলাকায় সাজাতে দেখা যায়। শহরের ওয়ারলেস মোড়, বাসস্ট্যান্ড ও গুরুত্বপূর্ণ স্থানে লাগানো হয়েছে কেন্দ্রীয় নেতাদের স্বাগত জানিয়ে বড় বড় ব্যানার। স্টেডিয়ামের আভ্যন্তরেই তৈরি হচ্ছে বড় আকারের প্যান্ডেল।

তৃণমূল প্রতিনিধি ও বর্ধিত সভা সফল করার জন্য ইতোমধ্যে জেলা আওয়ামী লীগের উদ্যোগে একাধিক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। এসব সভায় দিক নির্দেশনামূলক বক্তব্য দিয়েছেন সদর আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে গণমাধ্যমকে বিজ্ঞপ্তিতে জানানো হয়, বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি।

বিশেষ অতিথি থাকবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি, চাঁদপুর-১ (কচুয়া) আসনের সংসদ সদস্য ড. মহিউদ্দিন খান আলমগীর, সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, চাঁদপুর-৫ (হাজিগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নজিবুল্লাহ হিরু, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড.সেলিম মাহমুদ, চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান, চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল আমিন রুহুলও সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া।

সভাপতিত্ব করবেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ। সার্বিক বিষয়ে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল বাংলানিউজকে বলেন, আমাদের দু’টি সভার সফল বাস্তবায়নের জন্য একাধিক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সেখানে আওয়ামী লীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতারা বিভিন্নভাবে পরামর্শ দিয়েছেন। আশাকরি তৃণমূল প্রতিনিধিদের এই সম্মেলন তাদের উজ্জীবত করবে। শৃঙ্খলা বজায় রাখার জন্য সকল নেতাদের প্রতি আহ্বান জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।