ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

আদিতমারীতে জাপা নেতাকর্মীদের গণপদত্যাগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২১
আদিতমারীতে জাপা নেতাকর্মীদের গণপদত্যাগ

লালমনিরহাট: একযোগে পদত্যাগ করেছেন লালমনিরহাটের আদিতমারী উপজেলা জাতীয় পার্টির (জাপা) সব ইউনিটের নেতা-কর্মী।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুরে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন আদিতমারী জাপার সদ্য পদত্যাগ করা সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন।

এ সময় তিনি বলেন, লালমনিরহাট জেলা জাপার আহ্বায়ক কমিটির সদস্য সচিব জাহিদ হাসান লিমন উপজেলা কমিটির সঙ্গে কোনো যোগাযোগ ছাড়াই একক সিদ্ধান্তে বিভিন্ন পদক্ষেপ নেন। যা জাপার অগ্রযাত্রায় প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে। এ কারণে গত ৪ অক্টোবর আদিতমারী জাপার সভা আহ্বান করা হয়। ওই সভায় উপজেলার আটটি ইউনিয়নের সভাপতি, সম্পাদক ও সাংগঠিনক সম্পাদকসহ সব নেতা-কর্মী জাপা থেকে পদত্যাগের সিদ্ধান্ত নেন।

আব্দুল্লাহ আল-মামুন আরও বলেন, উপজেলা কমিটির সিদ্ধান্ত অনুযায়ী উপজেলা কমিটি ও আটটি ইউনিয়নের সব নেতা-কর্মী একযোগে জেলার সদস্য সচিবের মাধ্যমে জাপা চেয়ারম্যান জিএম কাদের বরাবরে পদত্যাগপত্র দাখিল করা হয়েছে।

এ বিষয়ে আদিতমারী জাপার সদ্য পদত্যাগ করা সভাপতি আনোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, অদক্ষ ও অল্প বয়সের একজনকে জেলা জাপার সদস্য সচিব করায় সবাই ক্ষুব্ধ হয়েছেন। জেলা সদস্য সচিব একক ও মনগড়া সিদ্ধান্তে জাপা সাংগঠনিকভাবে দুর্বল হয়ে যাচ্ছে। তাই সব নেতা-কর্মী একযোগে পদত্যাগ করেছি। পদত্যাগপত্র চেয়ারম্যানের কাছে জমা দিয়েছি।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।