ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

ভোলায় স্বেচ্ছাসেবক দলের ৫৬ নেতাকর্মীর পদত্যাগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
ভোলায় স্বেচ্ছাসেবক দলের ৫৬ নেতাকর্মীর পদত্যাগ সংবাদ সম্মেলন

ভোলা: যোগ্য ও ত্যাগী নেতাকর্মীদের বঞ্চিত করে কমিটি ঘোষণা করায় ভোলা সদর ও পৌর স্বেচ্ছাসেবক দলের ৫৬ নেতাকর্মী পদত্যাগ করেছেন।  

শনিবার (৩০ অক্টোবর) দুপুরে ভোলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন স্বেচ্ছাসেবক লীগ দলের নেতাকর্মীরা।

পদত্যাগ করা নেতাকর্মীদের মধ্যে ভোলা সদর স্বেচ্ছাসেবক দলের ১৮ জন, পৌর স্বেচ্ছাসেবক দলের ১০ এবং জেলা স্বেচ্ছাসেবক দলের ২৮ জন রয়েছে।

জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি মুনতাসির আলম রবিন চৌধুরী সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, ২৮ অক্টোবরে ভোলা সদর উপজেলা এবং পৌর স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘোষণা করা হয়। জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের মতামত মূল্যালন না করে কেন্দ্রীয় কমিটি স্বেচ্ছাসেবক দলের পৃথক দুটি কমিটি ঘোষণা করে। ওই কমিটিতে দলের কোনো ত্যাগী ও যোগ্য নেতারা স্থান পায়নি। এমনকি পদ না চাওয়া দুইজনকে কমিটিতে রাখা হয়েছে। এ নিয়ে দলের ত্যাগী নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভ আর অসন্তোষ বিরাজ করছে। এ সময় সদ্য ঘোষিত কমিটি বাতিল করে পুনরায় কমিটি গঠনের দাবি জানান তারা।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি মীর মোস্তাফিজুর রহমান রনি, হাফিজুর রহমান তসলিম, লুকু চৌধুরী ও এবিএস সালাম।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।