ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

‘জামায়াত-বিএনপি জঙ্গিরা এক হয়েছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
‘জামায়াত-বিএনপি জঙ্গিরা এক হয়েছে’

নীলফামারী: দেশকে অস্থিতিশীল করতে সাম্প্রদায়িক শক্তি সক্রিয় রয়েছে। একাত্তরের পরাজিত সাম্প্রদায়িক শক্তি আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে।

জামায়াত-বিএনপি জঙ্গিরা এক হয়েছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

শনিবার (৩০ অক্টোবর) দুপুরে সৈয়দপুর বিমানবন্দরে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

কুমিল্লার পূজা মণ্ডপে কোরআন শরিফ রাখা, হিন্দু বাড়িতে অগ্নিসংযোগ, হামলা প্রসঙ্গে মন্ত্রী বলেন, জামায়াত চক্র ভীতি ছড়াতে এসব করছে। তারা সরকারকে বেকায়দায় ফেলতে চায়। কাজেই যে কোনো মূল্যে মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখতে হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলায় সকল জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সমমর্যাদা নিয়ে বসবাস করছি আমরা। এদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি অতুলনীয়। এতে ফাটল ধরাতে চাইলে তা বরদাস্ত করা হবে না।

সৈয়দপুর আওয়ামী লীগে রাজাকার সন্তান ঘাপটি মেরে আছে এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, বিষয়টি কেন্দ্রে আলোচনা হবে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্ত্রীর সঙ্গে বিমানবন্দরে উপস্থিত ছিলেন শহীদ পরিবারের সন্তান ও আওয়ামী লীগ নেতা শাখাওয়াত হোসেন, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন, সাধারণ সম্পাদক মহসিনুল হক, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু,  সাধারণ সম্পাদক মোজাম্মেল হকসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা। এসময় মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তারা।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।