ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

স্বাধীনতাবিরোধী চক্র এখনো নীরবে কাজ করছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
স্বাধীনতাবিরোধী চক্র এখনো নীরবে কাজ করছে

চাঁদপুর: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, অপশক্তির বিরুদ্ধে আমাদের সবাইকে রুখে দাঁড়াতে হবে। জাতির পিতাসহ সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা রেখে চলতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য ঐক্যবদ্ধ থাকতে হবে। বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার জন্য একটি চক্র সক্রিয় রয়েছে। স্বাধীনতাবিরোধী চক্র এখনো নীরবে কাজ করছে। সুখী সমৃদ্ধ সোনার বাংলা বির্নিমাণে সবাইকে সহযোগিতা করতে হবে।

শনিবার (৩০ অক্টোবর) সকাল ১০টা থেকে শুরু করে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত শহরের লেডি প্রতিমা মিত্র বালিকা উচ্চ বিদ্যালয়, শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয়ের ও ইব্রাহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, আমাদের মধ্যে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে। সাম্প্রদায়িক সম্প্রীতি যেন নষ্ট না হয়, সেদিকেও সবাইকে লক্ষ্য রাখতে হবে। করোনা পরিস্থিতির জন্য সবাইকে সচেতন হতে হবে। সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে এবং সবাইকে মাস্ক পরতে হবে।

চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মিলন মাহমুদ, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, মেয়র মো. জিল্লুর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শাহাব উদ্দিন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী ফাহিম ইকবাল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজসহ বিদ্যালয়ের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।