ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

আ.লীগ দরজা বন্ধ করায় টিকে আছে বিএনপির কমিটি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
আ.লীগ দরজা বন্ধ করায় টিকে আছে বিএনপির কমিটি

ঢাকা: বিএনপি থেকে আওয়ামী লীগে আসার দরজা বন্ধ করে দেওয়ায় বিএনপির কমিটি টিকে আছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। তা না হলে বিএনপির কেন্দ্রীয় কমিটি অনেক আগেই শেষ হয়ে যেত বলেও মন্তব্য করেন তিনি।

শনিবার (৩০ অক্টোবর) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের অনুষ্ঠিত খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় সাংগঠনিক টিমের কেন্দ্রীয় নেতাদের মতবিনিময় সভা শেষে বাহাউদ্দিন নাছিম সাংবাদিকদের এ মন্তব্য করেন।

তিনি বলেন, দেশের মানুষ এখন আর বিএনপিকে চায় না। তাদের রাজনীতি দেশের মানুষের জন্য না। তারা শুধু ক্ষমতায় যেতে চায়। ক্ষমতায় যাওয়ার জন্য তারা সব সময় দেশে ঝামেলা পাকানোর পায়তারা করে। দেশকে অস্থিতিশীল করতে চায়। দেশের মানুষের কাছে এখন বিএনপি মানেই আতঙ্ক। বিএনপি সাম্প্রদায়িক শক্তিকে সঙ্গে নিয়ে দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে চায়। তারা দেশে সাম্প্রদায়িক সন্ত্রাস করছে। তারা ব্যর্থ হয়েছে। তবে সামনেও তারা এমন চেষ্টা করবে।

বাহাউদ্দিন নাছিম বলেন, সভায় খুলনা বিভাগের নানা বিষয় নিয়ে আলোচনা করা হয় এবং সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে উপস্থিত সব নেতারা তাদের মতামত দিয়েছেন। খুলনা বিভাগের অন্তর্ভুক্ত মেহেরপুর, ঝিনাইদহ ও মাগুরা জেলার সম্মেলন যথাযথভাবে আয়োজন ও আগামী ৪ নভেম্বর চুয়াডাঙ্গা জেলার বর্ধিত সভা নিয়ে আলোচনা হয়েছে।  

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, নির্বাহী পরিষদ সদস্য অ্যাডভোকেট মো. আমিরুল আলম মিলন, পারভিন জামান কল্পনা, অ্যাডভোকেট গ্লোরিয়া সরকার ঝর্ণা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
এসকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।