ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

সুযোগ পেলে বিএনপি-জামায়াত দেশকে পাকিস্তান বানাবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২১
সুযোগ পেলে বিএনপি-জামায়াত দেশকে পাকিস্তান বানাবে

পটুয়াখালী: ১৯৭১ সালের পরাজিত শক্তি এখন সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টে ষড়যন্ত্র করছে। সে সময় পাকিস্তানিরা যেভাবে করেছিল, বিএনপি-জামায়াত আবারো সুযোগ পেলে দেশকে পাকিস্তান বানিয়ে ফেলবে।

তারা আসলে অভিন্ন শক্তি। বর্তমানে যারা শেখ হাসিনার বিরুদ্ধে লেগে আছে তারাই ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম।

শনিবার (১৩ নভেম্বর) সকাল ১০টায় স্থানীয় শহীদ আলাউদ্দিন শিশুপার্কে পটুয়াখালীর জেলা স্বেচ্ছাসেবকলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

তিনি বলেন, যেকোনো অপশক্তি থেকে শেখ হাসিনাকে রক্ষা করে ২০২৩ সালের নির্বাচনে অংশগ্রহণ করে আবারও নৌকা মার্কাকে বিজয়ী করবো। বিএনপি বলে, নির্বাচনে অংশ গ্রহণ করবো না, নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার চায়, আবার এখন বলে কোনো নির্বাচনে যাবো না। এরা আসলে দেশের ও মানুষের জন্য নয়, তারা রাজনীতি করে ষড়যন্ত্রের। তাদের এই রাজনীতি রুখে দিতে হবে।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মো. আফজাল হোসেন, পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহাজাদা, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক মো. আফজালুর রহমান বাবু, জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক ভিপি আবদুল মান্নান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।