ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

‘সুষ্ঠু ভোট হলে বিএনপি পাবে ৯৫ ভাগ’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২১
‘সুষ্ঠু ভোট হলে বিএনপি পাবে ৯৫ ভাগ’

ঢাকা: ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেছেন, পুলিশ না আসলে আওয়ামী লীগ বিএনপির সামনে দাঁড়ানোর ক্ষমতা রাখে না। দেশে সুষ্ঠু নির্বাচন হলে শতকরা ৯৫ ভাগ ভোট বিএনপি পাবে।

শনিবার (১৩ নভেম্বর) বিকেলে রাজধানীর মোহাম্মদপুর থানাধীন ৩২ নং ওয়ার্ড বিএনপির কর্মীসভায় তিনি এসব কথা বলেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে আমান উল্লাহ আমান বলেন, সকল ভেদাভেদ ভুলে বিএনপি পরিবারকে এক ও ঐক্যবদ্ধ থাকতে হবে। দেশে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনেই নির্বাচন হবে। শেখ হাসিনার অধীনে এই বাংলার মাটিতে আর কোনো জাতীয় নির্বাচন হতে দেব না।

তিনি আরও বলেন, শেখ হাসিনার পায়ের তলায় মাটি নেই, তাই আওয়ামী অবৈধ সরকার দুর্নীতি ও লুটপাটে আকণ্ঠ নিমজ্জিত। আগামী নির্বাচনে দেশনেত্রী খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের সরকার প্রতিষ্ঠিত হবেই।

সভায় আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাংগঠনিক টিম প্রধান মোয়াজ্জেম হোসেন মতি, সদস্য সোহেল রহমান, অ্যাডভোকেট আক্তারুজ্জামান, অ্যাডভোকেট আফতাব উদ্দিন জসিম, আব্দুস সালাম সরকার, ৩২ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি নাসির আহম্মেদ, সাবেক সাংগঠনিক সম্পাদক মুরাদ কাদরী, বিএনপি নেতা আলমগীর হোসেন লাবু, ফরিদা ইয়াসমিন আতিকা প্রমুখ।

কর্মীসভায় সভাপতিত্ব করেন মোহাম্মদপুর থানা বিএনপির সভাপতি ওসমান গনি শাহজাহান, পরিচালনা করেন মোহাম্মদপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক এনায়েতুল হাফিজ এনায়েত।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২১
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।