ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

খালেদার উন্নত চিকিৎসায় প্রয়োজনে স্বেচ্ছায় কারাবরণ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
খালেদার উন্নত চিকিৎসায় প্রয়োজনে স্বেচ্ছায় কারাবরণ

ঢাকা: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার সুযোগ দিতে প্রয়োজনে স্বেচ্ছায় কারাবরণের কথা জানিয়েছেন ২০ দলীয় জোটের শরিক লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) নেতারা।  

শুক্রবার (১৯ নভেম্বর) বিকেলে রাজধানীর উত্তরায় দলের মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের অস্থায়ী রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত দোয়া মাহফিলে দলটির নেতারা এ অবস্থান জানান।

খালেদা জিয়ার আরোগ্য কামনায় প্রার্থনা সভায় দলের সভাপতি আবদুল করিম আব্বাসীসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।  

দোয়া মাহফিলে এলডিপির নেতারা বলেন, সারাদেশের মতো নির্বিশেষে রাজনৈতিক দলগুলোর নেতারা খালেদা জিয়ার মুক্তি ও তার সুচিকিৎসা নিশ্চিত করতে বিদেশে যাওয়ার সুযোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন। এলডিপিও মনে করে খালেদা জিয়া সাবেক প্রধানমন্ত্রী ও একজন নেতৃস্থানীয় মুক্তিযোদ্ধার স্ত্রী হিসেবে ও মানবিক অধিকার হিসেবে সুচিকিৎসা প্রাপ্য।

এলডিপির মহাসচিব শাদাহাত হোসেন বলেন, উন্নত চিকিৎসা বঞ্চিত রেখে খালেদা জিয়াকে ধুঁকে ধুঁকে আমরা মরতে দেব না। প্রয়োজনে এলডিপির নেতাকর্মীরা স্বেচ্ছায় কারাবরণ কর্মসূচি দেবে। একইসঙ্গে দেশের অন্যান্য সমমনা রাজনৈতিক দলগুলোকেও এ বিষয়ে আরও সোচ্চার হওয়ার আহ্বান জানান সেলিম।  

মাওলানা মোহাম্মদ দীন ইসলামের দোয়া পরিচালনায় প্রার্থনা সভায় আরও অংশগ্রহণ করেন দলের সহ-সভাপতি আবদুল গনি, সিনিয়র যুগ্ম মহাসচিব এম এ বাসার, যুগ্ম মহাসচিব মোড়ল আমজাদ হোসেন, চাষি নজরুল ইসলাম, আরিফুল কামাল রনি সাংগঠনিক সম্পাদক এস এম বেলাল ও দপ্তর সম্পাদক শামীম আহাম্মদ।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।