ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

দেশের মানুষের মুখে হাসি নাই, মনে সুখ নাই: শামা ওবায়েদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
দেশের মানুষের মুখে হাসি নাই, মনে সুখ নাই: শামা ওবায়েদ

ফরিদপুর: বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু বলেছেন, রাজপথে নেমে কঠোর আন্দোলনের মাধ্যমে, দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। এ সরকার চাল তেলসহ নিত্যপণ্যের দাম বৃদ্ধি করায় দেশের সাধারণ মানুষ খুবই কষ্টে আছে।

তাই দেশের মানুষের মুখে এখন হাসি নেই, মনে সুখ নেই।  

এ সরকারের আমলে দেশের মানুষের কোনো নিরাপত্তা নেই। আন্দোলনের মাধ্যমে দেশের মানুষের ভোটাধিকার ফিরিয়ে এনে বিএনপিকে ক্ষমতায় আনতে পারলেই, উন্নত দেশ গড়া সম্ভব হবে।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনা করে শুক্রবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় ফরিদপুরের নগরকান্দা উপজেলার লস্করদিয়ায় দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দেশনেত্রী খালেদা জিয়ার নেতৃত্বে আন্দোলনের মাধ্যমে ১৯৯০ সালে স্বৈরাচার এরশাদ সরকারের পতন হয়েছিল। তার সুচিকিৎসার সুযোগ করে দেওয়ার জন্য, আমরা দাবি জানাচ্ছি। দেশের একজন নাগরিক হিসেবে, সুচিকিৎসার সুযোগ পাওয়ার অধিকার তার রয়েছে। কিন্তু এ সরকার আইনের দোহাই দিয়ে খালেদা জিয়াকে উন্নত চিকিৎসা গ্রহণের সুযোগ দিচ্ছে না।

নগরকান্দা উপজেলা বিএনপি, নগরকান্দা পৌর বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে এ দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিল ও আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নগরকান্দা উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান বাবুল তালুকদার, সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, সহ-সভাপতি আলমগীর হোসেন বকুল, সহ-সম্পাদক রফিকুল ইসলাম জাজরিস, উপজেলা উলামা দলের সভাপতি মাওলানা জিল্লুর রহমান, উপজেলা যুবদলের সভাপতি আলিমুজ্জামান সেলু, জেলা যুবদলের যুগ্ম-সম্পাদক হেলালউদ্দিন হেলাল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।