ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

মিছিল করতে করতে স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২১
মিছিল করতে করতে স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃত্যু

কুমিল্লা: মিছিল করতে করতে কর্মী সমাবেশে যাওয়ার পথে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা কৌশিক আহমেদের (৩৫) মৃত্যু হয়েছে।

শনিবার (২০ নভেম্বর) দুপুরে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর ন্যাশনাল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

কৌশিক আহমেদ লালমাই পেরুল উত্তর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক। তার বাড়ি উপজেলার উৎসবপদুয়া গ্রামে।

জানা যায়, শনিবার বিকেলে সদর দক্ষিণের বিজয়পুর স্কুলমাঠে কুমিল্লা দক্ষিণ জেলা কর্মী সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। দুপুর থেকে জেলার বিভিন্ন প্রান্ত থেকে মিছিল নিয়ে সমাবেশ স্থলে যোগ দেন আওয়ামী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এসময় কৌশিকের নেতৃত্বে পেরুল থেকে একটি মিছিল সমাবেশস্থলের দিকে রওনা দেন। সমাবেশস্থলের কাছাকাছি বিজয়পুর ন্যাশনাল পাম্পের সামনে পৌঁছানোর পর ঘুরে পড়ে যান তিনি। সেখানে মৃত্যু হয় তার।

কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফ উদ্দিন আহমেদ পাপ্পু জানান, কৌশিকের মৃত্যুতে কর্মী সমাবেশের শুরুতে এক মিনিট নীরবতা পালন করা হয়।  

সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী বাংলানিউজকে জানান, শুনেছি স্বেচ্ছাসেবক লীগের এক নেতা হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা গেছে। তার ব্যাপারে বিস্তারিত জানার চেষ্টা করছি।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।