ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচারণা, বহিষ্কার ৬ আ.লীগ নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচারণা, বহিষ্কার ৬ আ.লীগ নেতা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার দুটি ইউনিয়নে স্বতন্ত্র (বিদ্রোহী) প্রার্থীদের পক্ষে প্রচার-প্রচারণায় অংশ নেওয়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে আওয়ামী লীগের ৬ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

সোমবার (২২ নভেম্বর) উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফয়সাল কাদির রুমি ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার স্বাক্ষরিত চিঠিতে তাদের বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃতরা হলেন- পঞ্চক্রোশী ইউনিয়ন আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক মো. কোরবান আলী, শ্রম বিষয়ক সম্পাদক মো. কলু মন্ডল, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল গফুর মন্টু ও সাধারন সম্পাদক জিন্না মন্ডল এবং মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জেড. এম. আব্দুল জলিল ও মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গাজী সামছুল আলম।

উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা জানান, উল্লিখিত নেতারা দলের বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নিয়ে দলের শৃঙ্খলা ভঙ্গ করার দায়ে এদেরকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।