ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

শান্তিগঞ্জে আ.লীগের বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২১
শান্তিগঞ্জে আ.লীগের বিদ্রোহী প্রার্থী বহিষ্কার আব্দুল বাসিত সুজন

সুনামগঞ্জ: ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জয়কলস ইউনিয়নের আব্দুল বাসিত সুজনকে বহিষ্কার করা হয়েছে।  

মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেলে এ বহিষ্কার আদেশের সত্যতা নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এন এনামুল কবির ইমন।

দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে প্রার্থীতা করে নির্বাচন করায় দলীয় বিধি অনুযায়ী তাদের বহিষ্কার করার কথা জানিয়ে ব্যারিস্টার এম এনামুল কবির ইমন বাংলানিউজকে বলেন, প্রথম পর্যায়ে শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল বাসিত সুজনসহ পাঁচজন নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। অন্য বিদ্রোহী প্রার্থীদের চিহ্নিত করে বহিষ্কার করার জন্য সংশ্লিষ্ট উপজেলা কমিটিকে নির্দেশ দেওয়া হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল বাসিত সুজন আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে গিয়ে শান্তিগঞ্জের জয়কলস ইউনিয়নে ঘোড়া প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২১
এসআরএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।