ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে গুজব 

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫২ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে গুজব 

ঢাকা: রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা ও মৃত্যুর গুজব ছড়িয়ে পড়লেও বিএনপির পক্ষ থেকে বলা হয়েছে তিনি অসুস্থ অবস্থায় আগের মতোই আছেন।  

দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বাংলানিউজকে বলেন, চেয়ারপারসনের অবস্থা আগের মতো আছে।

উন্নতি অথবা অবনতি কোনোটাই হয়নি।

এদিকে মঙ্গলবার (২৩ নভেম্বর) দিনগত রাত ১১টার পর খালেদা জিয়ার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। এরপর বাংলানিউজের পক্ষ থেকে অনুসন্ধান করে জানা যায়, তিনি বেঁচে আছেন।  

খালেদা জিয়ার সাবেক প্রেস সেক্রেটারি মারুফ কামাল খান রাত ২টায় বাংলানিউজকে জানান, চেয়ারপারসনের হিমোগ্লোবিন, রক্তচাপ কমে গিয়েছিল। ইন্টারনাল হেমোরেজের কারণে। ডায়াবেটিস আনকন্ট্রোল্ড। রক্ত দিতে হয়েছে আজ আবার। কয়েকদিন রক্ত লাগেনি।  

অন্য সূত্র জানায়, মঙ্গলবার সন্ধ্যায় রক্ত দেওয়ার সময় প্রথমে রক্ত যাচ্ছিল না। তখনই মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। তবে পরে স্বাভাবিকভাবে রক্ত দেওয়া হয়েছে।  

এভার কেয়ার হাসপাতালের ডিউটি অফিসার মাসুম মঙ্গলবার (২৩ নভেম্বর) দিনগত রাত ২টা ২২ মিনিটে বাংলানিউজকে বলেন, বিএনপি চেয়ারপারসন ভালো আছেন। আপনারা যে খবরটি পেয়েছেন, সেটা গুজব।

বাংলাদেশ সময়: ০২৪৯ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
এমএইচ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।