ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

সন্ত্রাসী হামলায় আহত শ্রমিক লীগ নেতার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
সন্ত্রাসী হামলায় আহত শ্রমিক লীগ নেতার মৃত্যু

টাঙ্গাইল: সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হওয়ার তিনদিন পর টাঙ্গাইল জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজার (৩৮) মৃত্যু হয়েছে।  

বুধবার (২৪ নভেম্বর) বিকেলে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

এর আগে রোববার (২১ নভেম্বর) রাত ৯টার দিকে টাঙ্গাইল শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় রেজাউল সন্ত্রাসী হামলার শিকার হন। সন্ত্রাসীরা তার হাত, পা, মেরুদণ্ডসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করে। আহত রেজাউলকে ওইদিনই টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে রোববার থেকে তিনি লাইফ সাপোর্টে ছিলেন। বুধবার বিকেল সাড়ে ৪টায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।  

রেজাউলের বন্ধু ফারুক তালুকদার এনাম মেডিক্যাল থেকে মোবাইল ফোনে জানান, রাতেই মরদেহ টাঙ্গাইলে নেওয়া হবে।  
  
রেজাউল শহরের দেওলা এলাকার মো. আজাদ আলমগীরের ছেলে। তার স্ত্রী ও এক মেয়ে রয়েছে। শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক হওয়ার আগে তিনি জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। ২০১৪ সালে ফারুক আহমেদ হত্যার বিচারের দাবিতে আমানুর ও তার ভাইদের বিরুদ্ধে আন্দোলনে রেজাউল সক্রিয় ছিলেন।  

তার পারিবারিক সূত্র জানায়, তারা রেজাউলের চিকিৎসা নিয়ে ব্যস্ত ছিলেন। তাই এখনো মামলা করা হয়নি।

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বাংলানিউজকে জানান, এ ঘটনায় এখনো মামলা না হলেও তারা রেজাউলের ওপর হামলাকারীদের চিহ্নিত করতে পেরেছেন। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।