ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

পটুয়াখালী বিএনপি অফিসে হামলায় ফখরুলের নিন্দা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২১
পটুয়াখালী বিএনপি অফিসে হামলায় ফখরুলের নিন্দা ফখরুল ইসলাম আলমগীর

ঢাকা: পটুয়াখালী জেলা বিএনপি কার্যালয়ে হামলা করা হয়েছে অভিযোগ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর  তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

শনিবার (০৪ডিসেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, শনিবার দুপুর ১২ টায় পটুয়াখালী জেলা বিএনপি কার্যালয়ে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সশস্ত্র সন্ত্রাসীদের হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা কাপুরুষোচিত।

এ ধরনের হামলায় আবারো প্রমাণিত হলো-বর্তমান আওয়ামী লীগ সরকার কতটা নির্মম, অগণতান্ত্রিক ও ফ্যাসিবাদি।

তিনি বলেন, ১২ বছরে সরকারের বিরুদ্ধে গড়ে ওঠা আন্দোলন সংগ্রাম দমন করতে তারা বিভিন্ন কায়দায় দমন করেছে। বর্তমান অবৈধ ভোটারবিহীন সরকার জনগণের সকল গণতান্ত্রিক ও সাংবিধানিক অধিকার হরণের মাধ্যমে দেশে এক ব্যক্তির জুলুমের শাসন চলমান রেখেছে। দেশে চারদিকে এখন আতঙ্ক ও ভয়ের পরিবেশ। জনপদে জনপদে বর্তমান সরকারের ভয়াবহ দুঃশাসন ব্যাপক আকার ধারণ করেছে।

পটুয়াখালী জেলা বিএনপি কার্যালয়ে আওয়ামী সন্ত্রাসীদের হামলা, ভাঙচুর ও লুটপাট বর্তমান সরকারের নিরবচ্ছিন্ন দুঃশাসনেরই ধারাবাহিকতা দাবি করে তিনি বলেন, অতীতে যেমন কোনো স্বৈরাচারই দমন-পীড়ণ চালিয়ে নিজেদের অস্তিত্ব রক্ষা করতে পারেনি, বর্তমান ক্ষমতাসীনরাও গায়ের জোরে ক্ষমতা আঁকড়ে রাখতে পারবে না। অচিরেই তাদের পতন হবে।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২১ 
এমএইচ/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ