ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

ফরিদপুরে বিএনপি নেতা আলালের কুশপুতুল দাহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২১
ফরিদপুরে বিএনপি নেতা আলালের কুশপুতুল দাহ 

ফরিদপুর: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালের কুশপুতুল দাহ করেছে জেলা স্বেচ্ছাসেবক লীগ।

রোববার (১২ ডিসেম্বর) বিকেলে জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ এবং কুশপুতুল দাহ করা হয়।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদের সভাপতিত্বে এসময় বক্তব্য দেন- জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ফজলুর রহমান, সহ-সভাপতি মুস্তাফিজুর রহমান শামীম, কোতোয়ালি থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট ইমরান হোসেন রিমন, শহর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আনোয়ারুল করিম পলাশ, স্বেচ্ছাসেবক লীগ নেতা এটিএম জামিল তুহিন প্রমুখ।

সভায় বক্তারা বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালকে কুলাঙ্গার হিসেবে অভিহিত করে বলেন, তিনি যে অন্যায় করেছেন তার জন্য অবিলম্বে বিচার হওয়া দরকার।

তারা বলেন, প্রধানমন্ত্রী যেখানে দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে যাচ্ছেন সেখানে বিএনপির নেতাকর্মীরা একের পর এক মিথ্যা অজুহাত দিয়ে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছেন।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাওয়ার আহ্বান করা হয়। একইসঙ্গে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তিকারীদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।