ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

নৌকাকে সমর্থন করে সরে দাঁড়ালো ২ বিদ্রোহী প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২১
নৌকাকে সমর্থন করে সরে দাঁড়ালো ২ বিদ্রোহী প্রার্থী নৌকাকে সমর্থন করে সরে দাঁড়ালো ২ বিদ্রোহী প্রার্থী

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারীতে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে সমর্থন করে দুই বিদ্রোহী প্রার্থী নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।  

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দুপুরে বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

এ সময় তিনি বলেন, সোমবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যার দিকে বোয়ালমারীর ময়না ইউনিয়নে অনুষ্ঠিত এক বৈঠকে উপজেলা আওয়ামী লীগের নেতাদের উপস্থিতিতে ওই দুই বিদ্রোহী প্রার্থী নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

জানা গেছে, ময়না ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পান জেলা মৎস্যজীবী লীগের সদস্য পলাশ বিশ্বাস। দলীয় মনোনয়ন বঞ্চিত অপর তিন প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাসির মো. সেলিম, উপজেলা আওয়ামী লীগের সদস্য কামরুজ্জামান ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মো. সাইফুজ্জামান জিন্নাহ বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতার জন্য নির্বাচনী মাঠে ছিলেন।  

১৩ ডিসেম্বর সন্ধ্যার দিকে ময়না ইউনিয়নের বর্নিরচর গ্রামে অনুষ্ঠিত এক বৈঠকে বিদ্রোহী প্রার্থী সাইফুজ্জামান জিন্নাহ নৌকা প্রতীকের পলাশ বিশ্বাসকে সমর্থন করে নিজে নির্বাচন থেকে সরে দাঁড়ান।  

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া এবং সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, আনিচুজ্জামানসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা।  

এর আগের দিন রোববার (১২ ডিসেম্বর) আওয়ামী লীগের অপর বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সদস্য কামরুজ্জামান নৌকা মার্কাকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ান।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।