ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

সাটুরিয়া ও ঘিওর উপজেলায় আ.লীগের ২০ জনকে বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২১
সাটুরিয়া ও ঘিওর উপজেলায় আ.লীগের ২০ জনকে বহিষ্কার আওয়ামী লীগের লোগো

মানিকগঞ্জ: পঞ্চম ধাপে ইউপি নির্বাচনে জেলার ঘিওর ও সাটুরিয়া উপজেলায় আওয়ামী লীগের বি‌দ্রোহী প্রার্থী হওয়ায় ২০ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়ছে।

মঙ্গলবার (১৪ ডি‌সেম্বর) সন্ধ্যার দিকে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন ও সাধারণ সম্পাদক মো. আব্দুস সালাম স্বাক্ষ‌রিত পৃথক দু‌টি প্রেস বিজ্ঞ‌প্তি‌র মাধ্যমে বিষয়টি জানানো হয়েছে।

 

আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত সাটু‌রিয়া উপ‌জেলার নেতারা হলেন- মো. মোশারফ হোসেন, উপদেষ্টা আওয়ামী লীগ, বরাইদ ইউনিয়ন শাখা। গাজি মোহাম্মদ আব্দুল হাই সাধারণ সদস্য, বরাইদ ইউ‌নিয়ন শাখা। এটি এম আব্দুল জলিল, যুগ্ম সাধারণ সম্পাদক, দিঘুলীয়া ইউনিয়ন শাখা। মো. মতিউর রহমান সহ সভাপতি, দিঘুলীয়া ইউনিয়ন শাখা। মো. আব্দুল গফুর কৃষি বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ সাটু‌রিয়া উপ‌জেলা শাখা। মো. লিয়াকত হোসেন লাবু সভাপতি, সাটু‌রিয়া উপজেলা কৃষক লীগ। মো. আব্দুল লতিফ সাধারণ সদস্য, তিল্লী ইউনিয়ন শাখা। অ্যাডভোকেট মো. কামরুল হাসান সাবেক সাধারণ সম্পাদক, আওয়ামী যুবলীগ সাটু‌রিয়া উপজেলা শাখা। মো. সো‌হেল আহমেদ চৌধুরী সাধারণ সম্পাদক, বা‌লিয়া‌টি ইউনিয়ন শাখা। মো. আনিসুর রহমান চৌধুরী সদস‌্য, সাটু‌রিয়া উপজেলা আওয়ামী লীগ।

আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত ঘিওর উপ‌জেলার নেতারা হলেন- মো. ওহিদুল ইসলাম টুটুল সাবেক সভাপতি, ঘিওর ইউনিয়ন শাখা। মো. খলিলুর রহমান সহ সভাপতি কৃষকলীগ, মানিকগঞ্জ জেলা শাখা। মালেক দেওয়ান সদস্য, বালিয়াখোড়া ইউনিয়ন শাখা। মুন্নু দেওয়ান সাবেক সভাপতি যুবলীগ, পয়লা ইউনিয়ন শাখা। আব্দুল লতিফ লতা সদস্য, পয়লা ইউনিয়ন শাখা। শফিক মৃধা সদস্য যুবলীগ ৫ নম্বর ওয়ার্ড, পয়লা ইউনিয়ন শাখা। আব্দুল কা‌দের বিশ্বাস সহভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ ঘিওর উপজেলা শাখা। দিলশাদ খান দে‌লোয়ার যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ নালী ইউনিয়ন শাখা। আসাদুর রহমান মিঠু সহ সভাপতি যুবলীগ ঘিওর উপজেলা শাখা। আব্দুর রশিদ সদস্য সিংজুরী ইউনিয়ন শাখা।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুস সালাম বলেন, দলীয় পদে থেকে যারা ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হয়েছেন, তাদের সবাইকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের সব ধরনের পদ থেকে তাদের অব্যাহতি দেওয়া হয়েছে। এছাড়া দলীয় পদে থেকে যারা নৌকার বিরুদ্ধে অন্য প্রার্থীর পক্ষে কাজ করছেন, তাদের সর্তক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।