ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

১৮ ডিসেম্বর বিজয় মিছিল করবে জাপা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২১
১৮ ডিসেম্বর বিজয় মিছিল করবে জাপা

ঢাকা: মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আগামী ১৮ ডিসেম্বর সকালে বিজয় মিছিল করবে জাতীয় পার্টি (জাপা)।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) জাপার কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলার উদ্যোগে শ্যামপুর-কদমতলী থানা জাপার পক্ষ থেকে রাজধানীর জুরাইন রেলগেটে এ লাল সবুজের বিজয় সমাবেশ ও বিজয়ের মিছিলের আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন বাবলার রাজনৈতিক সচিব সুজন দে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু। এছাড়া বিজয় মিছিলে পার্টির শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন।  

বিজয় মিছিল প্রস্তুতি উপলক্ষে মঙ্গলবার বিকেলে স্থানীয় এমপির ধোলাইপাড়ের রাজনৈতিক কার্যালয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সৈয়দ আবু হোসেন বাবলা। এ সময় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা শেখ মাসুক রহমান, সুজন দে, শাহানাজ পারভীন, কাওসার আহমেদ, শামসুজ্জামান কাজল, ইব্রাহিম মোল্লা, সুলতান আহমদ লিপিসহ স্থানীয় নেতারা।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২১
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।