ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

মেয়র পদ ছাড়লেন আইভী, পদত্যাগপত্র গ্রহণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২১
মেয়র পদ ছাড়লেন আইভী, পদত্যাগপত্র গ্রহণ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর পদত্যাগপত্র গ্রহণ করা হয়েছে এবং সে চিঠিও চলে এসেছে বলে জানিয়েছেন সংস্থার প্রধান নির্বাহী (সিইও) আবুল আমিন। ফলে মঙ্গলবার (১৪ ডিসেম্বর) থেকে তিনি আর মেয়র নন এবং নগর ভবনে মেয়রের কক্ষে বসতে পারবেন না।

এর আগে মঙ্গলবার দুপুরে নাসিকের এক আলোচনা সভায় সিটি করপোরেশনের স্টাফ, প্রকৌশলীসহ সিইওর উদ্দেশ্যে মেয়র আইভী বলেন, অফিস যেভাবে চলছিল আপনারা সেইভাবে চালাবেন। প্লিজ কোনো ধরনের ফাঁকি দেবেন না। আমি আপনাদের সঙ্গে অনেক সময় রাগারাগি করেছি সেটা সম্পূর্ণ কাজের স্বার্থে ও নারায়ণগঞ্জের স্বার্থে। এত কাজ, মেগা প্রকল্প করার পরও কিন্তু দেখা যাচ্ছে আমরা অনেকগুলো শেষ করতে পারিনি। এ শেষ আমাদের করতে হবে যত দ্রুত সম্ভব। এটা একটা চলমান প্রক্রিয়া। আমি এখানে না থাকলে আরেকজন আসবে। অথবা আমি ফেরত আসব। কিন্তু আপনাদের প্রতিষ্ঠান এখানে থাকবে। আপনারা যারা কাজ করছেন তারা কিন্তু থাকবেন। সুতরাং কোনো ধরনের অবহেলা এ দুই মাস প্লিজ করবেন না। কাজ যেভাবে চলছে সেভাবে চালিয়ে নেবেন।

জানা গেছে মঙ্গলবার দুপুরে তিনি স্থানীয় সরকার মন্ত্রণালয়ে পদত্যাগ পত্র পাঠান।

এর আগেও ২০১৬ সালের ২২ ডিসেম্বর অনুষ্ঠিত সিটি করপোরেশন নির্বাচনের আগে ওই বছরের ২৩ নভেম্বর মেয়র পদ ছেড়েছিলেন আইভী। পরে নির্বাচনে তিনি আবারও বিজয়ী হয়ে নগর ভবনে আসেন।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২১
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।