ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

ফরিদপুরে ছাত্র অধিকার পরিষদের নতুন কমিটি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
ফরিদপুরে ছাত্র অধিকার পরিষদের নতুন কমিটি হারুনার রশিদ (সভাপতি ) ও নাহিদ হাসান শাকিল (সাধারণ সম্পাদক)

ফরিদপুর: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নূরের সংগঠন ‘বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ’  ফরিদপুর জেলা শাখার ২৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি (আংশিক) গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে হারুনার রশিদ (হারুন) এবং সাধারণ সম্পাদক নাহিদ হাসান শাকিল নির্বাচিত হয়েছেন।

কোটা সংস্কার আন্দোলনে নেতৃত্ব দেওয়া সংগঠনটি লেজুড়বৃত্তি ছাত্র রাজনীতির বাইরে গিয়ে, নতুন ধারার ছাত্র রাজনীতিতে তরুণদের উদ্বুদ্ধ করতে তরুণদের নিয়ে নতুন বাংলাদেশ বিনির্মাণে সারাদেশে ছাত্র অধিকার পরিষদের কমিটি গঠন করছে।

কমিটিতে অন্য সসদ্যরা হলেন- সহ-সভাপতি আশরাফ শেখ ও মাহমুদ খান মো. শহিদুল্লাহ; যুগ্ম সাধারণ সম্পাদক ইমন মাতুব্বর ও সুলতানা ইসলাম; মো. শেখ জাহিদ হাসান ও  মুজাহিদ শরীফ; সাংগঠনিক সম্পাদক নয়ন নিলয়, সহ-সাংগঠনিক সম্পাদক জনি বিশ্বাস (জুনায়েদ), বাবু মিয়া ও নাহার সুলতানা; দপ্তর সম্পাদক শাহ্ মো. আরাফাত; উপ-দপ্তর সম্পাদক মনির মাতুব্বর (আবির); প্রচার ও প্রকাশনা সম্পাদক হৃদয় আহমেদ; সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সাকিব শেখ; অর্থ সম্পাদক আল আমিন হোসেন; সহ-অর্থ সম্পাদক শামীম মোল্যা; সাহিত্য সম্পাদক লাতিফুল খাবির; সাংস্কৃতিক সম্পাদক সুমন ইসলাম; সমাজসেবা সম্পাদক এমদাদ শেখ; সহ-সমাজসেবা সম্পাদক মুন্নু বেপারী মুন্না; ক্রীড়া সম্পাদক সালাউদ্দিন আহমেদ; তথ্য ও গবেষণা সম্পাদক জোবায়ের আহমেদ সজিব, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ সম্পাদক মেহেদী বিশ্বাস; সামাজিক যোগাযোগ মাধ্যম সম্পাদক মিনার ইসলাম; ছাত্রী বিষয়ক সম্পাদক রিপা আক্তার এবং কার্যকরী সদস্য সাব্বির রহমান।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।