ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

সিলেটে বিএনপির সমাবেশে নেতাকর্মীদের চেয়ার ছোড়াছুড়ি 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
সিলেটে বিএনপির সমাবেশে নেতাকর্মীদের চেয়ার ছোড়াছুড়ি  নেতাকর্মীরা চেয়ার ছোড়াছুড়ি করছেন । ছবি: মাহমুদ হোসেন

সিলেট: সিলেটে বিএনপির সমাবেশ শুরুর আগেই সংঘর্ষে বাঁধিয়েছেলেন দলীয় নেতাকর্মীরা। এসময় কেন্দ্রীয় নেতাদের সামনেই চেয়ার ছোড়াছুড়িতে জড়িয়ে পড়েন তারা।

শনিবার (১৮ ডিসেম্বর) বিকেল পৌনে ৩টায় সিলেট রেজিস্ট্রারি মাঠে এ ঘটনা ঘটে। এসময় নেতাকর্মীদের দুই দিকে সরিয়ে নেন কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা। জানা গেছে, সামনের সারিতে চেয়ারে বসা ও অবস্থান করা নিয়ে নেতাকর্মীদের দু’টি গ্রুপের নেতাকর্মীর মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে কর্মী সমর্থকরা উচ্ছৃঙ্খল হয়ে প্লাস্টিকের চেয়ার হাতে নিয়ে একে অপরের দিকে ছুঁড়ে মারেন। এতে কয়েক জন আহত হয়েছেন। পরে মঞ্চ থেকে মাইকে ঘোষণা দিয়ে এবং স্থানীয় বিএনপির নেতারা কর্মীদের দুই দিকে নিয়ে যান। তাদের একটি গ্রুপকে বিএনপি নেতা কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী আগলে প্রধান সড়কে নিয়ে আসেন। পরে নেতাকর্মীরা সুরমা মার্কেটের দিকে চলে যান।  শনিবার দুপুর ২টা থেকে এই সভা শুরু হওয়ার কথা। সিলেটে বিএনপির স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আলোচনা সভা ও গণসংগীতের আয়োজন করে। এতে দলটির কেন্দ্রীয় নেতারা বক্তব্য দেবেন।

সিলেটমুক্ত দিবস উপলক্ষে আজকের এই আলোচনা সভা ও গণসংগীতে দলটির মহাসচিব ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতারা বক্তব্য দেবেন।  

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।