ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

বোয়ালমারীতে নৌকাকে সমর্থন করে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
বোয়ালমারীতে নৌকাকে সমর্থন করে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী 

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে সমর্থন করে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন এক বিদ্রোহী প্রার্থী।  

শনিবার (১৮ ডিসেম্বর) দুপুরের দিকে গণমাধ্যম কর্মীদের সামনে এ ঘোষণা দেন ওই বিদ্রোহী প্রার্থী মো. কামরুজ্জামান পনির।

জানা গেছে, বোয়ালমারী সদর ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পান মো. ওহাব মোল্যা তারা। তিনি সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। এদিকে দলীয় মনোনয়ন বঞ্চিত আওয়ামী লীগের কর্মী এবং সাবেক ছাত্রলীগ নেতা মো. কামরুজ্জামান পনির স্বতন্ত্র প্রার্থী হিসেবে এতদিন নির্বাচনের মাঠে ছিলেন।  

ওই ইউনিয়নের সোতাশী গ্রামে অবস্থিত নৌকার প্রার্থীর নির্বাচনী অফিসে এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বোয়ালমারী সদর ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আ. ওহাব মোল্যা তারা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল সিকদার, ফিরোজ আহমেদ, ছাত্রলীগ নেতা সজীব আহমেদ প্রমুখ।  

কামরুজ্জামান পনির বলেন, ‘দল ওহাব মোল্যা তারাকে মূল্যায়ন করেছে। আমি নিজেও দলের একজন কর্মী। আমি প্রার্থী থাকলে নৌকা বিজয়ী না-ও হতে পারে, এমন উপলব্ধি থেকে নৌকাকে সমর্থন করে আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। সেই সঙ্গে নৌকার বিজয়ের জন্য আমি সর্বাত্মক সহযোগিতা করবো। ’

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।