ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

রাজধানীতে আ.লীগের বিজয় শোভাযাত্রা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
রাজধানীতে আ.লীগের বিজয় শোভাযাত্রা ছবি: ডি এইচ বাদল

ঢাকা: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে রাজধানীতে আওয়ামী লীগের বিজয় শোভাযাত্রা শুরু হয়েছে।

শনিবার (১৮ ডিসেম্বর) বিকেল ৩টায় সোহরাওয়ার্দী উদ্যান সংলগ্ন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সামনে থেকে শুরু হয়ে ধানমন্ডি ৩২ নম্বরে ঐতিহাসিক বঙ্গবন্ধু ভবনের সামনে গিয়ে এ শোভাযাত্রা শেষ হবে।

সুসজ্জিত ও বর্ণাঢ্য শোভাযাত্রার নেতৃত্ব দিচ্ছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। বিজয় শোভাযাত্রায় ঢাকা মহানগরের বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের হাজার হাজার নেতাকর্মী-সমর্থকরা অংশগ্রহণ করছেন। বিজয় শোভাযাত্রায় জনতার ঢল নামে। শোভাযাত্রা শুরুর আগে জনতার স্রোত এলিফ্যান্ট রোড পেরিয়ে ধানমন্ডি অভিমুখে মিরপুর রোডে গিয়ে পৌঁছায়।

বিজয়ের সুবর্ণজয়ন্তীতে আয়োজিত এ শোভাযাত্রায় আওয়ামী লীগের নেতাকর্মীরা ব্যাপক উৎসাহ, উদ্দীপনা ও বিজয়ের আমেজে অংশগ্রহণ করেন। শোভাযাত্রায় নেতাকর্মীরা ব্যানার-ফেস্টুন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি, জাতীয় পতাকা নিয়ে ও ঢাকঢোল বাজিয়ে উৎসবমুখর পরিবেশে অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
এসকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।