ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

বিএনপি দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
বিএনপি দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল

বরগুনা: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক বলেন, বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্র হিসেবে পরিণত করতে চেয়েছিল বিএনপি। ২৯ বছর ক্ষমতায় থেকেও দেশের কোনো উন্নয়ন দেখাতে পারেনি সাধারণ জনগণকে।

 

শনিবার (১৮ ডিসেম্বর) সকালে বরগুনা সার্কিট হাউজ ময়দানে জেলা প্রশাসক আয়োজিত স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বিজয় দিবসের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এরআগে মন্ত্রী বরগুনা সরকারি মহিলা কলেজ প্রাঙ্গণে দিনব্যাপী ফ্রি হেলথ ক্যাম্প কার্যক্রমের শুভ সূচনা করেন। সার্কিট হাউজ ময়দানে জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত সুবর্ণজয়ন্তীর বিস্তারিত কর্মসূচির শুভ উদ্বোধন এবং দিবসের অন্যান্য কর্মসূচিতে অংশগ্রহণ নেন।  

জেলা প্রশাসনের বর্ণাঢ্য কর্মসূচিতে রয়েছে জেলার সকল বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পরিবার, সর্বস্তরের সরকারি কর্মচারী, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতারা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, সংরক্ষিত মহিলা আসনের এমপি নাদিরা সুলতানা, জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য দেলোয়ার হোসেন, সাবেক বরগুনা পৌর মেয়র ও বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শাহজাহান মিয়া, আব্দুল মোতালেব মৃধা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রশিদ মিয়া, বরগুনা পৌর মেয়র অ্যাডভোকেট কামরুল হাসান মহারাজ সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।