ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘পুরোনো কৌশলে’ এগোবেন শামীম ওসমান 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
‘পুরোনো কৌশলে’ এগোবেন শামীম ওসমান 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আমি অচিরেই ফতুল্লার মানুষের ঘরে ঘরে যাবো, যেভাবে ভোটের আগে গিয়েছিলাম। এবার যাবো মানুষকে জাগাতে।

এলাকাভিত্তিক পঞ্চায়েত ব্যবস্থা কায়েম করতে।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকেলে শহরের চাষাঢ়ায় রাইফেল ক্লাবে ফতুল্লা ইউনিয়ন পরিষদে (ইউপি) নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের সঙ্গে মতবিনিময়কালে শামীম ওসমান এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমি চেয়ারম্যান-মেম্বারদের নিয়ে অচিরেই একটি বৈঠক করব। সেখানে সবাই খাব। তারপর থেকেই আমরা মাঠে নামব। মানুষের ঘরে ঘরে দুয়ারে গিয়ে আহ্বা জানাবো নিজেরা জাগ্রত হোন। পাড়া-মহল্লার পরিবেশ পরিবর্তন ঘটিয়ে দিতে হবে। যাতে মানুষ রাত ২টার সময়েও বাড়ির বাইরে গিয়ে নিরাপদ বোধ করে। মা-বোনেরা যেন এলাকাতে নিরাপদে থাকে। আর আমি চা এমন কিছু করে যেতে, যাতে মানুষ মৃত্যুর পর অন্তত চোখের পানি ফেলে।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, মহানগরের সাধারণ সম্পাদক খোকন সাহা, যুগ্ম সম্পাদক শাহ নিজাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।