ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ঢাকা ওয়াসার ইন্টারনেট ফ্লো-মিটারে সেবা দিবে টেলিটক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
ঢাকা ওয়াসার ইন্টারনেট ফ্লো-মিটারে সেবা দিবে টেলিটক ঢাকা ওয়াসা ও টেলিটকের মধ্যে এ চুক্তি সই অনুষ্ঠিত

ঢাকা: ঢাকা ওয়াসার ই-পিআরভি ও ইন্টারনেট ফ্লো-মিটারের ইন্টারনেট কানেক্টিভিটির জন্য টেলিটকের কর্পোরেট সেবা ব্যবহারের লক্ষ্যে চুক্তি সই হয়েছে।

ওয়াসা ভবনে ঢাকা ওয়াসা ও টেলিটকের মধ্যে এ চুক্তি সই অনুষ্ঠিত হয়।

ঢাকা ওয়াসা এবং টেলিটকের যৌথ উদ্যোগ ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে। চুক্তির পরিপ্রেক্ষিতে টেলিটক সাশ্রয়ী মূল্যে ঢাকা ওয়াসাকে ইন্টারনেট সেবাসহ বিভিন্ন কর্পোরেট সেবা প্রদান করবে।

চুক্তি অনুষ্ঠানে ঢাকা ওয়াসার পক্ষে ফোকাল পারসন (স্ক্যাডা এবং ই-পিআরভি) মো. মোখলেছুর রহমান এবং টেলিটকের উপ-মহাব্যবস্থাপক (কর্পোরেট সেলস্ এন্ড আইবি) মো. সাইফুর রহমান খান চুক্তি সই করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা ওয়াসার পরিচালক (কারিগরি) এ. কে. এম. সহিদ উদ্দিন, প্রধান প্রকৌশলী মো. কামরুল হাসান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী (ডব্লিউএসটিপি সার্কেল) মো. ওয়াহিদুল ইসলাম মুরাদ, নির্বাহী প্রকৌশলী (ডব্লিউএসটিপি সার্কেল) মো. আবিদ হোসেন এবং টেলিটকের সহকারী ব্যবস্থাপক (কর্পোরেট সেলস্) মো. বেলাল উদ্দিন সজীব, জেষ্ঠ্য নির্বাহী (কর্পোরেট সেলস্) শহিদুল ইসলাম, নির্বাহী (কর্পোরেট সেলস্) কাজী মোহাম্মাদ এহসানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।  

বাংলাদেশ সময়: ২৩৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
এমআইএইচ/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।