ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

রাজনীতি

ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২২
ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ

বরিশাল: নানা আয়োজনের মধ্য দিয়ে বরিশালে ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। তবে পুলিশ ছাত্রদলের মিছিলে লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দিয়েছে।

রোববার (২ জানুয়ারি) দুপুর ১২টার দিকে সদর রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে জেলা ও মহানগর ছাত্রদল ছাত্রসমাবেশ করে। এতে জেলার বিভিন্ন স্থান থেকে নেতাকর্মীরা অংশ নেন। পরে একটি মিছিল বের হয়। মিছিলটি বিবিরপুকুর পাড় অতিক্রম করার সময়ে যান চলাচলে বাধা ও বিশৃঙ্খলার অজুহাতে পুলিশ লাঠিচার্জ করে। এসময় ছাত্রদল নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে যায়। পরে পুলিশি বেস্টনিতে শান্তিপূর্ণভাবে মিছিলটি বিভিন্ন সড়ক ঘুরে দলীয় কার্যালযের সামনে এসে শেষ হয়।

এর আগে বরিশাল মহানগর ছাত্রদল সভাপতি অ্যাড. রেজাউল করিম রনির সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবন। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও বরিশাল জেলা ছাত্রদল সভাপতি প্রকৌশলী মো. মাহফুজুল আলম মিঠু।

সমাবেশে বক্তরা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা ও গণতন্ত্র ফিরেয়ে আনার প্রত্যয় ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, ০২ জানুয়ারি, ২০২১
এমএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa