ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

রাজনীতি

‘২০২২ হবে খালেদা জিয়ার মুক্তির বছর’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
‘২০২২ হবে খালেদা জিয়ার মুক্তির বছর’

ফরিদপুর: বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও জাতীয়তাবাদী কৃষক দলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল বলেছেন, ২০২২ সাল হবে খালেদা জিয়ার মুক্তির বছর। ২০২২ সাল হবে বাংলাদেশ গণতন্ত্র পুনরুদ্ধারের বছর।

বিএনপিকে যতই দাবায় রাখতে চান বিএনপি কখনও ধ্বংস হবে না। বিএনপি ধ্বংসস্তূপের মধ্য থেকে ফিনিক্স পাখির মতো জেগে উঠবে।

সোমবার (৩ জানুয়ারি) বিকেলে ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের কোনাগ্রামের নিজ বাড়িতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে দোয়া ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

কৃষক দলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়ার সুযোগ দিচ্ছে না বর্তমান সরকার।

নগরকান্দা উপজেলা বিএনপির সভাপতি লিয়াকত আলী খান বুলুর সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এএফএম কাইয়ুম জঙ্গী, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আজম খান, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক রশিদুল ইসলাম লিটন, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক একেএম কিবরিয়া স্বপন, শহর বিএনপির সভাপতি রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ, ফরিদপুরের পৌর কাউন্সিলর মিজানুর রহমান মিনান, নগরকান্দা উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুজ্জামান অনু, পৌর বিএনপির সভাপতি আছাদুজ্জামান আছাদ ও পৌর বিএনপির সহ-সভাপতি বিল্লাল মোল্লা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa