ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

রাজনীতি

বরিশালে কেক কেটে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৯ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
বরিশালে কেক কেটে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বরিশাল: ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার (৩ জানুয়ারি) রাত ১২টা ১ মিনিটে কেক কেটেছে বরিশাল জেলা ও মহানগর ছাত্রলীগ।

মঙ্গলবার (৪ জানুয়ারি) নগরের শহীদ সোহেল চত্বরস্থ বরিশাল জেলা ও মাহানগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে কেকে কাটার মধ্য দিয়ে দিনটি উদযাপন শুরু করেন নেতা-কর্মীরা।

 

এ সময় নেতাকর্মীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জননেত্রী শেখ হাসিনা ও ছাত্রলীগের স্লোগানে মুখরিত করে।

আয়োজনে উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, জেলা ছাত্রলীগের সভাপতি সুমন সেরনিয়াত এবং সাধারণ সম্পাদক আ. রাজ্জাকসহ জেলা, মহানগর ও উপজেলা ছাত্রলীগের নেতারা।

এদিকে বরিশাল জেলা ও মহানগর ছাত্রলীগ দিনটিকে কেন্দ্র করে দলীয় কার্যালয়ে প্রথম প্রহরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকাল ৯টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আবদুর রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

সকাল সাড়ে ৯টায় নগরের মুসলিম গোরস্থানে বীর মুক্তিযোদ্ধা মরহুমা সাহান আরা বেগমের কবর জিয়ারত ও পুষ্পমাল্য অর্পণ এবং বেলা ১১টায় আনন্দ র‌্যালি ও শোভাযাত্রা এবং ছাত্র সমাবেশ শেষে দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯১৮ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২২
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa