ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

রাজনীতি

বাগেরহাটে শীতার্তদের মাঝে বিএনপির কম্বল বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২২
বাগেরহাটে শীতার্তদের মাঝে বিএনপির কম্বল বিতরণ

বাগেরহাট: বাগেরহাটে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন জেলা বিএনপি নেতা খায়রুজ্জামান শিপন। শনিবার (৮ জানুয়ারি) সকালে মোরেলগঞ্জ উপজেলার আমতলা বাজার এলাকার তিনশ শীতার্ত অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।

এসময় মোরেলগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি শহিদুল হক বাবুল, সাধারণ সম্পাদক শিকদার ফরিদুল ইসলাম, বিএনপি নেতা ফারুক হোসেন সামাদ, গিয়াসউদ্দিন তালুকদারসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

তারা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কারা মুক্তির দাবির পাশাপাশি রোগ মুক্তির জন্য দোয়া করেন। এদিন মোট পাঁচ শতাধিক শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।
খায়রুজ্জামান শিপন বলেন, নিজ উপজেলা মোরেলগঞ্জে অনেক শীতার্ত মানুষ রয়েছে। এসব অসহায় ও দরিদ্ররা যাতে শীতে কষ্ট না পায় সে জন্য বিভিন্ন এলাকায় কম্বল বিতরণ করা হচ্ছে। বিএনপি সব সময় নিম্ন আয়ের অসহায় ও গরিব মানুষের কল্যাণে কাজ করে চলছে। তাদের সহযোগিতা অব্যাহত থাকবে।

বাংলাদেশ  সময়: ১৩৩৩ ঘণ্টা, ৮ জানুয়ারি ২০২২
এস.এস শোহান/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa