ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

রাজনীতি

স্বেচ্ছাসেবক লীগ নেতা অরেঞ্জ হত্যাকাণ্ডের প্রধান আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
স্বেচ্ছাসেবক লীগ নেতা অরেঞ্জ হত্যাকাণ্ডের প্রধান আসামি গ্রেফতার

ঢাকা: বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হাসান অরেঞ্জকে প্রকাশ্যে গুলি করে হত্যাকাণ্ডের ঘটনায় প্রধান আসামি শ্যুটার রাসেল আহমেদকে (৩২) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)।

সোমবার (১০ জানুয়ারি) রাতে রাজধানীর বনানী থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার বীণা রাণী দাস জানান, চাঞ্চল্যকর ও আলোচিত নাজমুল হাসান অরেঞ্জকে প্রকাশ্যে গুলি করে হত্যাকাণ্ডের ঘটনায় প্রধান আসামি শ্যুটার রাসেলকে গ্রেফতার করা হয়েছে। তিনি প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে সংশ্লিষ্টতার বিষয়টি স্বীকার করেছেন।

র‌্যাব জানায়, আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় দুটি গ্রুপের মধ্যে বেশ কিছুদিন ধরে এলাকায় বিরোধ বিরাজ করছিল। এরই জের ধরে গত ২ জানুয়ারি শ্যুটার রাসেল অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি ছুড়লে নাজমুল হাসান অরেঞ্জের বাম চোখের পাশে গুলিবিদ্ধ হয়। এ ঘটনায় মিনহাজ শেখ আপেল নামে আরেকজনের পেটে গুলিবিদ্ধ হয় এবং কয়েকজন আহত হয়।

গত ২ জানুয়ারি রাতে বগুড়ার সেউজগাড়ি এলাকার ডাবতলা মোড়ে প্রতিপক্ষের গুলিতে গুলিবিদ্ধ হন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সহ-সম্পাদক নাজমুল হাসান অরেঞ্জ। আট দিন পর শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১০ জানুয়ারি) রাতে তিনি মারা যান।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
পিএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa