ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

দেশের উন্নয়ন ঠেকাতে বিএনপির লবিস্ট নিয়োগ: পরশ

স্পেশাল করেসপন্ডেস্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২২
দেশের উন্নয়ন ঠেকাতে বিএনপির লবিস্ট নিয়োগ: পরশ শেখ ফজলে শামস্ পরশ

ঢাকা: বিএনপি বাংলাদেশের উন্নয়নকে রুখে দিতেই বিদেশে দেশবিরোধী লবিস্ট নিয়োগ করেছে বলে মন্তব্য করেছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ।

শনিবার (৫ ফেব্রুয়ারি) লালবাগের ইসলামবাগ ঈদগাহ মাঠে আওয়ামী যুবলীগ, ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ফজলে শামস্ পরশ বলেন, আমি আশা করেছিলাম বিএনপি রাষ্ট্র, সরকার এবং রাজনৈতিক দলেল মধ্যে পার্থক্য বোঝে। কিন্তু না, তারা তা বোঝে না। তারা আওয়ামী লীগের বিরুদ্ধে অভিযোগ করতে গিয়ে দেশের বিরুদ্ধে, দেশের সাধারণ মানুষের বিরুদ্ধে অবস্থান প্রকাশ করেছে। তারা বাংলাদেশের উন্নয়নকে রুখে দিতেই দেশবিরোধী লবিস্ট নিয়োগ করেছে। এর আগে বিএনপির নেত্রী খালেদা জিয়াও বিদেশিদের কাছে দেশের বিরুদ্ধে চিঠি দিয়েছিলেন। আমি মনে করি, বিএনপির এসব ষড়যন্ত্র রাষ্ট্রদ্রোহিতার শামিল।

তিনি বলেন, আপনাদের জন্য প্রধানমন্ত্রীর স্বাস্থ্য সামগ্রী ও শীতবস্ত্র উপহার নিয়ে এসেছি। শেখ হাসিনার আওয়ামী যুবলীগ গণমানুষের সংগঠন। আপনারা যদি আজ থেকে ১৫ বছর আগের শহরের চিত্রে ফিরে যান, তাহলে নিশ্চয় মনে পড়বে, কত সমস্যার মধ্যে আপনারা ছিলেন। খাদ্য, বস্ত্র, গ্যাস, চুরি, ডাকাতি, খুন, রাহাজানিসহ নানা সমস্যায় জর্জরিত ছিলেন। এমনকি বিদ্যুতের জন্য মানুষের ওপর গুলি চালিয়েছিল বিএনপি-জামায়াত। মানুষের জীবনের কোনো নিরাপত্তা ছিল না, কোনো অধিকার ছিল না। আসলে বিএনপি-জামায়াত সরকার সমাজের উচ্চ শ্রেণির স্বার্থ রক্ষা করার সরকার আর আমরা রাজনীতি করি, আপনাদের মঙ্গল ও উন্নয়নের জন্য।

বিশেষ অতিথির বক্তব্যে যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন। তা দেখে বিএনপি-জামায়াত আজ নানা ধরনের ষড়যন্ত্রে লিপ্ত। আপনারা জানেন বিএনপি-জামায়াতের রাজনীতি মানেই আগুন সন্ত্রাস, খুন, গুম, হত্যার রাজনীতি। আপনারা দেখেন বিগত দিনে কীভাবে গাড়িতে আগুন দিয়ে শত শত মানুষ পুড়িয়ে কত মায়ের কোল খালি করেছে বিএনপি-জামায়াত। আজ তারাই আবার মাথাচারা দিয়ে উঠেছে বাংলাদেশকে নিয়ে, বাংলাদেশের উন্নয়নকে ব্যাহত করতে, বাংলাদেশের মানুষের শান্তি নষ্ট করতে বিদেশিদের দ্বারে দ্বারে ঘুরছে, দেশের টাকা পাচার করে লবিস্ট নিয়োগ করছে। এ দেশের যুবসমাজ ও সাধারণ মানুষ ঐক্যবদ্ধভাবে জামায়াত-বিএনপির সব ষড়যন্ত্র রুখে দেবে।

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করি রেজার সঞ্চালনায় আরও বক্তব্য দেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মৃণাল কান্তি জোদ্দার, তাজ উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক মো. জহির উদ্দিন খসরু, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. শামছুল আলম অনিক, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো. হেমায়েত উদ্দিন মোল্লা, উপদপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা প্রমুথ।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২২
এসকে/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।