ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রওশন এরশাদের রোগমুক্তি কামনায় দোয়া শনিবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২২
রওশন এরশাদের রোগমুক্তি কামনায় দোয়া শনিবার রওশন এরশাদ

ঢাকা: জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদে বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি'র রোগমুক্তি কামনায় শনিবার (১২ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হবে।

বুধবার (০৯ ফেব্রুয়ারি) জাতীয় পার্টি সূত্রে এতথ্য জানা গেছে।

জানা গেছে, শনিবার দুপুর ২টায় বনানী চেয়ারম্যান কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদে বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের, এমপি।  

জাতীয় পার্টি আয়োজিত বেগম রওশন এরশাদের রোগমুক্তির দোয়া মাহফিলে পার্টির সর্বস্তরের নেতাকর্মীদের যথাসময়ে উপস্থিত হয়ে তার আশু রোগমুক্তি কামনা করে দোয়া করার জন্য পার্টির মহাসচিব এডভোকেট মুজিবুল হক চুন্নু,এমপি বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।  

গত ৫ নভেম্বর বিকেলে এয়ার অ্যাম্বুলেন্সে করে উন্নত চিকিৎসার জন্য রওশন এরশাদকে ব্যাংককে নেওয়া হয়।  

এর আগে ১৪ আগস্ট রওশন এরশাদের ফুসফুসে জটিলতা দেখা দেয়। অক্সিজেন লেভেল কমতে শুরু করলে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে বেশ কিছুদিন তাকে আইসিইউতে রাখা হয়। অবস্থার কিছুটা উন্নতি হলে কেবিনে নেওয়া হয়। হাসপাতালে থাকাকালে গত ২০ অক্টোবর আবারও তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। পরে দ্বিতীয় দফায় আইসিইউতে নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২২
এসএমএকে/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।