ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

নরসিংদী বিএনপির আহ্বায়ক খোকন, সদস্য সচিব মনজুর এলাহী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, মে ৩১, ২০২২
নরসিংদী বিএনপির আহ্বায়ক খোকন, সদস্য সচিব মনজুর এলাহী

নরসিংদী: নরসিংদী জেলা বিএনপির ৬১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে আহ্বায়ক মনোনীত হয়েছেন সাবেক সংসদ সদস্য ও ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক খায়রুল কবির খোকন, আর সদস্য সচিব হয়েছেন নরসিংদী সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মনজুর এলাহী।

সোমবার (৩১ মে) রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে কেন্দ্রীয় বিএনপি।

কমিটির অন্যান্যরা হলেন- যুগ্ম আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন মাষ্টার, সুলতান উদ্দিন মোল্লা, এম এ জলিল (সাবেক ভিপি), অ্যাড. আবদুল বাছেদ ভূঁইয়া, আবু সালেহ চৌধুরী, দ্বীন মো. দিপু, হারুন-অর-রশিদ হারুন, আকবর হোসেন, এ কে এম গোলাম কবির কামাল, ফারুক উদ্দিন ভূঁইয়া, রবিউল ইসলাম রবি, খবিরুল ইসলাম বাবুল, অ্যাড. জসিম উদ্দিন, আমিনুল হক বাচ্চু, ফাইজুর রহমান, মহসিন হোসাইন বিদ্যুৎ।

আর সম্মানিত সদস্য মনোনীত হয়েছেন- সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সরদার সাখাওয়াত হোসেন বকুল, ও রোকেয়া আহমেদ লাকী, মীর ফজলুর রহমান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মান্নান খান ও অ্যাড. এ কে নেছার উদ্দিন, বি জি রশিদ নওশের, আবদুল মালেক।

এছাড়া সদস্য হয়েছেন- শাজাহান মল্লিক, বীর মুক্তিযোদ্ধা আবুল হারিস রিকাবদার ও আবু সালেক রিকাবদার, এরফান আলী, আ ফ ম মোস্তাকিম পান্না, শেখ সামসু মিয়া, এম এম জামান, মাকসুদুর রহমান খান, কবির আহাম্মেদ, রফিকুল আমিন ভূঁইয়া রুহেল, আতাউল ইসলাম বাবুল, বোরহান উদ্দিন রোকন, আব্দুস সাত্তার, বাহাউদ্দিন ভূঁইয়া মিল্টন, প্রফেসর সাইফুল হক, মাজহারুল হক টিটু, এনামুল হক ইলিডন, দীপক কুমার বর্মন প্রিন্স (সাবেক জিএস), ইলিয়াস আলী ভূঁইয়া (সাবেক ভিপি), এ্যাড. আজিজুর রহমান, মনিরুল হক জাবেদ, মোকাররম হোসেন ভূঁইয়া, সোহরাব হাসিব, ইকবাল হোসেন, আহসান হাবিব বিপ্লব, আব্দুল বাতেন শাহিন, আনোয়ার হোসেন আনু, সোলায়মান ভূঁইয়া (সাবেক কমিশনার), আওলাদ হোসেন মোল্লা, জাহিদুল কবির ভূঁইয়া জাহিদ, মাহমুদ হোসেন চৌধুরী সুমন (সাবেক এজিএস), সিদ্দিকুর রহমান নাহিদ (সাবেক এজিএস), ওছমান মোল্লা, এ কে এম জাহাঙ্গীর আলম বাদল, আক্তার চৌধুরী খাবিরও সাইফুল ইসলাম সোহেল।

এদিকে কমিটি ঘোষণার পর এক প্রতিক্রিয়ায় সদস্য সচিব মনজুর এলাহী বলেন, দল আমাকে মূল্যায়ন করায় আমি দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা জানাই। জেলা বিএনপিকে সুসংগঠিত করে আগামী নির্বাচনে জেলার সবগুলো আসনে বিজয় লাভ করে উপহার দিতে চাই। এই লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে জেলা বিএনপির সব নেতাকর্মীকে কাজ করে যাবে।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, মে ৩০, ২০২২
এমআরএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।