ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদ খুলনায়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, জুন ৪, ২০২২
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদ খুলনায়

খুলনা: বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে খুলনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ।

জেলা আওয়ামী লীগের উদ্যোগে শনিবার (৪ জুন) দুপুরে দলীয় কার্যালয় থেকে  বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

মিছিল শেষে  জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশিদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন  জেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারি, জেলা আওয়ামী লীগ নেতা কাজী বাদশা মিয়া,  বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এম এম মুজিবর রহমান, সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, কামরুজ্জামান জামাল, অসিত বরণ বিশ্বাস, এম.এ রিয়াজ কচি, হোসনে আরা চম্পা,  মানিকুজ্জামান অশোক, শেখ আবু হানিফ, আজিজুর রহমান রাসেল, পারভেজ হাওলাদার ও সাধারণ সম্পাদক ইমরান হোসেন ইমু।  

সভাপতি তার বক্তব্যে বলেন, ৭৫-এর হাতিয়ার গর্জে উঠুক আর একবার বলে তারা স্পষ্ট বুঝিয়েছে তারাই বঙ্গবন্ধুর হত্যার ষড়যন্ত্রকারী। তাদের ভুলে গেলে চলবে না বঙ্গবন্ধুর নেতৃত্বে ৭১-এর হাতিয়ার গর্জে উঠেই দেশ স্বাধীন হয়েছিল। স্বাধীন দেশে আবারও প্রধানমন্ত্রীকে হুমকি যারা দিচ্ছেন তাদের বিরুদ্ধে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল গণতান্ত্রিক শক্তি ঐক্যবদ্ধ হয়ে এই অপশক্তিকে  কঠোর হস্তে প্রতিহত করা হবে।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, জুন ০৪, ২০২২ 
এমআরএম/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।