ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

রাজনীতি

জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে বিএনপি-জামায়াত জোট

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, জুন ৭, ২০২২
জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে বিএনপি-জামায়াত জোট

ফেনী: ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতার বলেছেন, অগ্নি সন্ত্রাসের কারণে বিএনপি ও জামায়াত জোট জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। তারা জানে জনগণের ভোটে তারা আর ক্ষমতায় আসবে না।

তাই তারা হত্যা-সন্ত্রাসের মাধ্যমে ক্ষমতায় আসতে চায়। তারা শেখ হাসিনাকে হত্যার হুমকি দিচ্ছে।

তিনি বলেন, এর আগেও তারা শেখ হাসিনাকে অনেকবার হত্যার চেষ্টা করেছিল। বাংলাদেশের মানুষ আর হত্যার রাজনীতি দেখতে চায় না। তাদের চক্রান্ত রুখে দেওয়া হবে।

মঙ্গলবার (০৭ জুন) দুপুরে ছাগলনাইয়া জেলা পরিষদের অডিটোরিয়ামে ফেনী জেলা জাসদের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
 
জেলা জাসদের সিনিয়র সহ-সভাপতি নুরুল আমিনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেনের পরিচালনায় কর্মী সভায় বিশেষ অতিথি ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির সমবায় বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা আঞ্জু।

 সভায় আরও বক্তব্য রাখেন জেলা জাসদের সহ-সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু, আবুল খায়ের, বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই, সদস্য সিরাজউদ্দৌলা পাটোয়ারী, সদস্য তসলিম আহমেদ চৌধুরী ফুলগাজী উপজেলা জাসদের সভাপতি দুলাল চন্দ্র বৈদ্য, ছাগলনাইয়া উপজেলা জাসদের সাধারণ সম্পাদক রেজাউল করিম সরকার সোহাগ ও যুবজোট কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম নুর প্রমুখ।

কর্মী সভার আগে প্রধানমন্ত্রী ও মহাজোট নেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ফেনী জেলা  জাসদের ব্যানারে এক বিক্ষোভ মিছিল ছাগলাইয়া বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, জুন ০৭, ২০২২
এমএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।