ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নরসিংদী জেলা আ.লীগের নেতৃত্বে তালেব-মোহাম্মদ আলী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
নরসিংদী জেলা আ.লীগের নেতৃত্বে তালেব-মোহাম্মদ আলী

নরসিংদী: জিএম তালেব হোসেকে সভাপতি এবং পীরজাদা মোহাম্মদ আলীকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য নরসিংদী জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে নরসিংদী জেলা আওয়ামী লীগের ত্রি-বাষির্কী সম্মেলনে এ কমিটির ঘোষণা দেওয়া হয়।

সম্মেলনে ভার্চ্যুয়ালি যুক্ত থেকে প্রধান অতিথির বক্তব্য দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মোছলেহ উদ্দিন ভুঞা স্টেডিয়ামে আয়োজিত সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক।  

এ সময় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদ সদস্য মির্জা আজম, আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক ও সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট এ বি এম রিয়াজুল কবীর কাওছার, উপদেষ্টা মণ্ডলীর সদস্য সাবেক মন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু, শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন, নরসিংদী সদরের সংসদ সদস্য মোহাম্মদ নজরুল ইসলাম হীরু বীর প্রতীক, জেলা আওয়ামী লীগের নতুন সভাপতি জি এম তালেব ও নতুন সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলীসহ অনেকে।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশেনে জেলা আওয়ামী লীগের সভাপতি পদে তিনজন ও সাধারণ সম্পাদক পদে ১৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। পরে জিএম তালেব হোসেনকে সভাপতি এবং পীরজাদা মোহাম্মদ আলীকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। তারা দু’জনই একই পদে এতোদিন ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পালন করেছেন।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।