ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

‘একটি মৃতদেহকেও এই সরকার ভয় পায়’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২২
‘একটি মৃতদেহকেও এই সরকার ভয় পায়’ নারায়ণগঞ্জে নিহত শাওনের কবর জিয়ারত করেন জেলা বিএনপির নেতারা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক জাহিদ হাসান রোজেল বলেছেন, শাওন প্রধান নিহত হওয়ার পরে ঠিক মতো জানাজা পড়তে পারেননি এলাকার মানুষ। একটি মৃতদেহকেও এই সরকার ভয় পায়।

প্রশাসন শাওনের লাশ ছিনতাই করে রাতের অন্ধকারে চুপিচুপি দাফন করেছে বলে মন্তব্য করেন বিএনপির এই নেতা।

নারায়ণগঞ্জে পুলিশের সঙ্গে সংঘর্ষে গুলিতে নিহত শাওন প্রধানের স্বজনদের খোঁজখবর নিতে তার বাড়িতে যান বিএনপির নেতারা। এ সময় তারা শাওনের কবর জিয়ারত করেন।

কবর জিয়ারত শেষে বিএনপি নেতা জাহিদ হাসান রোজেল বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমাদের মহাসচিব শাওন নিহত হওয়ার পরের দিনই এখানে এসেছিলেন। আমাদের প্রায় ৩০০ নেতাকর্মী মুমূর্ষু অবস্থায় ছিল, এখনও আছে। আমরা তাদের পাশে আছি, তাদের চিকিৎসার ব্যবস্থা করছি। শাওনের পরিবারের সাথেও আমাদের কেন্দ্রীয় নেতৃবৃন্দের যোগাযোগ আছে। আগামী ১০ তারিখ শাওন হত্যার চল্লিশ দিন। ১০ তারিখে আমরা শোক র‍্যালি করবো। তাই আমরা আজ এসে কবর জিয়ারত করেছি। আমরা সব সময় তার পাশে ছিলাম, আছি এবং থাকবো।

তিনি আরও বলেন, বিএনপি সহিংসতায় বিশ্বাসী নয়। বিএনপি শান্তিপূর্ণ সম্প্রীতিতে বিশ্বাসী। এটা আমরা প্রমাণ করে দিতে চাই। অপপ্রচারকারীরা দেশ ও জাতির শত্রু। মাথায় আঘাত দিলেও আঘাত, অন্তরে আঘাত দিলেও আঘাত। আমরা তাদের অন্তরে আঘাত করবো। দেশের মানুষ এই সরকারকে আর ক্ষমতায় দেখতে চাই না।

জাহিদ হাসান রোজেল বলেন, দলের প্রতি আমাদের কমিটমেন্ট আছে। আমরা সকলেই এক ভাইয়ের আরেক ভাই। আপনারা শাওনদের খবর নেবেন। আজ সবাই এখানে এসেছেন, আপনাদের ধন্যবাদ জানাই।

কবর জিয়ারতে ফতুল্লা থানা বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও শাওনের পরিবারের সদস্যরা এবং এলাকাবাসী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২২
এমআরপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।