ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

রাজনীতি

সমাবেশে যাওয়ার গাড়ি না পেলে দেখে নেওয়ার হুমকি বিএনপি নেতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
সমাবেশে যাওয়ার গাড়ি না পেলে দেখে নেওয়ার হুমকি বিএনপি নেতার ওয়াদুদ ভূঁইয়া

খাগড়াছড়ি: বিদ্যুতের লোডশেডিং, তেল-গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বৃদ্ধি, গুম-হত্যা-মামলা-হামলার প্রতিবাদ, খালেদা জিয়ার মুক্তিসহ নানা দাবিতে সমাবেশ করবে বিএনপি।

বুধবার (১২ অক্টোবর) চট্টগ্রামে বিএনপির এই গণ সমাবেশ অনুষ্ঠিত হবে।

সমাবেশ সফল করতে এই নিয়ে জেলায় জেলায় চলছে প্রস্তুতি।

এদিকে সমাবেশে যোগ দিতে বাস ভাড়া করলেও আওয়ামী লীগের পক্ষ থেকে তা না দেওয়ার অভিযোগ খাগড়াছড়ি জেলা বিএনপির। এদিকে বিএনপিকে গাড়ি ভাড়া না দিয়ে রাস্তায় কীভাবে গাড়ি চলবে তা দেখে নেওয়ার হুমকি দিয়েছেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূঁইয়া।

নিজের ব্যবহৃত ফেসবুক আইডি থেকে তিনি এই সংক্রান্ত একটি পোস্ট করেন।  

পোস্টটিতে তিনি লেখেন, ১২ তারিখের বিএনপির চট্টগ্রাম গণ সমাবেশে যোগদানের জন্যে ভাড়া করা শত শত বাস, গাড়ি, খাগড়াছড়ি আ. লীগের নেতারা মালিক সমিতিকে দিতে নিষেধ করে দিয়েছেন। ফলে মালিক সমিতি গাড়ি দিতে রাজি হচ্ছে না। আমরা মালিক সমিতিগুলোকে অনুরোধ করছি, কারো ভয়ে নয়, আপনাদের নিয়ম অনুযায়ী বাস ভাড়া দিন। আমাদের গাড়ি ভাড়া না দিয়ে রাস্তায় আপনারাও গাড়ি কীভাবে চালান দেখা যাবে। আমরা আপনাদের দেওয়া গাড়ি ভাড়ার কোনো টাকাও ফেরত নেবো না।

আর নেতা-কর্মীদের বলছি যে যেভাবে পারেন, আগের দিন চলে যান এবং চট্টগ্রামের গণ সমাবেশে যোগ দিন। এই সরকারের দিন শেষ, শুরু হবে বিএনপির বাংলাদেশ।

এদিকে এই পোস্টকে বিএনপির নেতাকর্মীরা সাধুবাদ জানালেও ক্ষোভ জানিয়েছে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা। তবে এই বিষয়ে পরিবহন সংগঠনগুলোর কোনো বক্তব্য পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
এডি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।