ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

খন্দকার মাহবুব হোসেনের শারীরিক অবস্থার উন্নতি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
খন্দকার মাহবুব হোসেনের শারীরিক অবস্থার উন্নতি

ঢাকা: সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও বিএনপির ভাইস চেয়ারম্যান খন্দকার মাহবুব হোসেনের শারীরিক অবস্থা উন্নতির দিকে। গত ২৩ অক্টোবর হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাঁকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার (২৮ অক্টোবর) খন্দকার মাহবুব হোসেনের জুনিয়র আইনজীবী মাহবুবুর রহমান দুলাল এ তথ্য জানান।

তিনি বলেন, স্যারের অবস্থা আগের চেয়ে ভালো। তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তিনি এখন এভারকেয়ার হাসপাতালে সিসিইউতে চিকিৎসাধীন আছেন। তিনি ডেঙ্গু আক্রান্ত হয়েছেন। তবে শারীরিক অবস্থা এখন অনেকটাই ভালো। স্বাভাবিক খাবার খেতে পারছেন এবং নামাজও পড়তে পারছেন। খন্দকার মাহবুব হোসেন শারীরিক সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

ডা. শামস মনোয়ারের তত্ত্বাবধানে এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন খন্দকার মাহবুব হোসেন। পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত আরও এক সপ্তাহ হাসপাতালে থাকতে হতে পারে বলে চিকিৎসক জানিয়েছেন।

খন্দকার মাহবুব হোসেনের জুনিয়র আইনজীবীরা বলেছেন, খন্দকার মাহবুব হোসেন কয়েকদিন আগে সিঙ্গাপুর থেকে চেকআপ করে এসেছেন। তাঁর শরীরে বড় ধরনের কোনো সমস্যা নেই। তাঁর বয়স ৮৬ বছর।

এর আগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন প্রবীণ এই আইনজীবী। তখন শারীরিক অবস্থার অবনতি হলে কিছুদিন তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। পরে আইসিইউ থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছিলেন তিনি। সবশেষ গত ২৩ অক্টোবর স্বাস্থ্যের অবনতি হওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।